খবরগানবিনোদনভাইরালভিডিও

অ্যাওয়ার্ড দেবার নামে ডেকে এনে অপমান! ফেসবুকে লাইভ ভিডিওতে বিস্ফোরক গায়িকা ইমন চক্রবর্তী

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। নিজের দুর্দান্ত গানের জাদুতে লক্ষ লক্ষ মানুষকে মুগ্ধ করেছেন গায়িকা। গানের গুলোতে একাধিক জাতীয় পুরুস্কার পর্যন্ত পেয়েছেন। ২০১৭ সালেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পী হিসেবে ইমনকে সুপ্রতিষ্ঠিতই বলা যায়। কিন্তু শিল্পী হয়ে জনপ্রিয়তার পাশাপাশি অপমানও সহ্য করতে হয়।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ইমন, মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে নেন অনুগামীদের সাথে। মাঝে মধ্যে ফেসবুক লাইভেও আসেন আড্ডার জন্য। তবে এদিনে ফেসবুক লাইভে এসে নিজের সাথে হওয়া অতন্ত্য খারাপ একটি অভিজ্ঞতার কথা শেয়ার করলেন গায়িকা। তিনি জানান তাকে একটি অ্যাওয়ার্ড শোতে ডেকে একপ্রকার অপমান করা হয়েছে। তাই যারা শিল্পী  হবার আশা রাখেন তাদের এই ধরণের সমস্যার কথাও জেনে রাখা উচিত।

লাইভ ভিডিওতে ইমন বলেন, কলকাতার J.W Marriott হোটেলে গতকাল একটি Pride of Nation নামের অ্যাওয়ার্ড শো এর আয়োজন করা হয়েছিল। যেখানে বিভিন্ন শিল্পীদের অ্যাওয়ার্ড দেওয়া হবে, আর ইমন ছিলেন সেই অ্যাওয়ার্ড প্রাপ্তদের মধ্যে একজন। বিকেল ৫.৩০ নাগাদ তাকে উপস্থিত থাকার জন্য বলা জয়, তবে তিনি ৫.১৫এর মধ্যেই সেখানে পৌঁছে যান। কিন্তু অবাক কান্ড গিয়ে দেখেই কোনো গেস্ট নেই অনুষ্ঠানও চালু হয়নি। বদলে তাকে অপেক্ষা করার জন্য বলা হয় সন্ধ্যে ৬টা পর্যন্ত।

আজ ইমন ও তার টিমের সদস্যদের শান্তিনিকেতনের একটি পোগ্রামের জন্য বেরোনোর জন্য তাড়া ছিল। কিন্তু তা সত্ত্বেও তিনি অপেক্ষা করেন নিজের রুমে ৬.৩০ পর্যন্ত ও শেষে ৬.৫০ নাগাদ হোটেল থেকে  বেরিয়ে চলে আসেন। কারণ তখনও শো এর সেভাবে কোনো আয়োজন তিনি দেখতে পাননি। সকলেই আনন্দ করছিল কিন্তু অ্যাওয়ার্ড শো তখনও শুরু হয়নি বরং সবাই সেলফি তুলতেই ব্যস্ত। এরপর  ইমন যখন বেরিয়ে যাচ্ছিলেন হোটেল থেকে তখন আয়োজকদের নজরে পড়লেও কেউ আটকানোর চেষ্টা করেননি।

স্বাভাবিকভাবেই শিল্পীদের প্রতি আচরণ মোটেও শোভনীয় নয়। শিল্পীদেরও সময়ের দাম থাকে। ইমন নিজের সাথে ঘটে যাওয়া এই ঘটনা লাইভ ভিডিওর মধ্যে দিয়ে সকলের সাথে শেয়ার  করে নেন। সাথে তিনি ও জানান যে হোটেল থেকে বেরিয়েই তিনি এই ভিডিওটি করেছেন। যাতে যারা শিল্পী হবেন ভাবছেন বা হতে চাইছেন তারা জানতে পারেন শিল্পীদের সাথে হওয়া আচরণের সম্পর্কে।

এখানেই শেষ নয়, ইমন স্পষ্টভাবেই বোঝাতে চেয়েছেন শিল্পী মানেই তাদের হাতে যে অগাধ সময় আছে তা কিন্তু একেবারে নোই। তাদের সময়ের দাম আছে, তাদেরকেও সন্মান করা উচিত। আর শেষ গায়িকা এও জানান ভবিষ্যতে এমনধরণের প্রাইড অ্যাওয়ার্ড অনুষ্ঠানের নিমন্ত্রণ পেলে তিনি আদৌ যাবেন কি না তা নিয়ে আগেভাগে দশবার ভাবববেন।

Related Articles

Back to top button