সৃজন ছন্দে ! গান গেয়ে জাতীয় পুরষ্কার পেয়েছেন ইমন, নাচেও সমান দক্ষ গায়িকা


২০২১-এর শুরুতেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে পড়েছেন বহু টলিসেলেব (Tollywood)। সেই তালিকায় সাম্প্রতিক সংযোজন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) নাম। বহুদিনের লাগাতার জল্পনা উড়িয়ে দিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন ইমন। টলিউডের নামজাদা তারকাদের মধ্যে বেশ আনন্দের মেজাজেই ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা। ‘প্রাক্তন’ (Prakton) ছবির ‘তুমি যাকে ভালোবাসো’ গানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরুস্কার পান ইমন। তারপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক ছবিতে একের পর এক সুপারহিট গানে শোনা যেতে থাকে ইমনের কন্ঠ।

গায়িকার ব্যক্তিত্বর জোরেই বরাবর শিরোনামে উঠে এসেছেন তিনি। ফুরফুরে মেজাজ, প্রাণখোলা হাসি, অনবদ্য কন্ঠস্বর, আর দুর্দান্ত বডি ল্যাঙ্গুয়েজের একটি মারকাটারি মিশেল তিনি। বিয়ের মেজাজ কাটিয়ে এক্কেবারে কোমড় বেঁধে ফের কাজে ঝাঁপিয়ে পড়েছেন ইমন। এখন তিনি জি বাংলার জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো “সা রে গা মা পা” এর বিচারকের আসনেও রয়েছেন। তাই সংসার এবং কাজ দুটিকেই বেশ শক্ত হাতে সামলাচ্ছেন ইমন।

Iman Chakraborty ইমন চক্রবর্তী NIlanjan Ghosh wedding

শুধু তাই কেন, কিছুদিন আগে ড্রাম বাজাতেও দেখা গিয়েছে গায়িকাকে। কেবলমাত্র সুরের জাদুতেই সকলের মন জিতেছেন ইমন। সচরাচর মেয়েদের এই ইন্সট্রুমেন্ট বাজাতে খুব একটা দেখা যায়না, কিন্তু ইমন জানেন যা কিছু ব্যতিক্রমী তা রপ্ত করাই আসল মজা। কোনো অনুষ্ঠানের প্রস্তুতি পর্ব চলছিল সেখানেই ড্রাম বাজানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন গায়িকা। কিছুক্ষনের মধ্যেই সুন্দর বাজিয়েও ফেলেছিলেন তিনি। আর সেই ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু ড্রাম বাজানো, বা গান দিয়েই মানুষের মন জয় করা নয়। এবার নতুন অবতারে দেখা গেল ইমনকে। একেবারে ওড়িশি নৃত্যের পোশাকে সেজে নিজের ছবি পোস্ট করেন গায়িকা। ক্যাপশনে লেখেন ‘সৃজন ছন্দে’। আগামী পয়লা বৈশাখ বিদ্রোহী কবি নজরুলের এই বিখ্যাত গানে নাচতে দেখা যাবে ইমনকে। ইমন চক্রবর্তী প্রোডাকশনের এই বিশেষ নিবেদন দেখার জন্য ইতিমধ্যেই উচ্ছ্বসিত তার অনুরাগীরা।


Like it? Share with your friends!

623
1 share, 623 points