বিনোদন

পরকীয়ায় জড়িয়ে অবৈধ সন্তান, গর্ভপাতের জন্য চাপ সৃষ্টি! আমিরের কুকীর্তি প্রকাশ্যে

অফিশিয়ালি ১৫ বছরের দীর্ঘ দাম্পত্য জীবন ভেঙে বেরিয়ে আসার সিদ্ধান্তের কথা জানান আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। ৩রা জুলাই থেকেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) এ বিষয়ে রীতিমতো শুরু হয় তর্জা। বলিউডের (Bollywood) ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর (Mr. Perfectionist) জীবন যে আদৌ কতদূর ‘পারফেক্ট’ (Perfect) ছিল, সে বিষয়ে সন্দিহান হয়ে পড়ে গোটা বলিমহল।

ইতিপূর্বে বারংবার বলিউডের নানা খ্যাতনামা নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে আমিরের। যদিও পরবর্তীতে আইনত স্ত্রীর মর্যাদা পান রিনা দত্ত (Reena Dutta)। রিনা-আমিরের সম্পর্কের স্থায়িত্বও ছিল বছর পনেরো মতো। রিনা-আমিরের সন্তানরা হলেন জুনায়েদ খান (Junaid Khan) ও ইরা খানের (Ira Khan)। সূত্রের খবর, সারোগেসির মাধ্যমে আমিরের দ্বিতীয় পক্ষের সন্তান হিসেবে জন্ম নেয় আজাদ খান (Azad Khan)।

যদিও দেশের গন্ডি পেরিয়েছে আমিরের সন্তান। বলিউডের নামজাদা অভিনেতার চতুর্থ সন্তান বড় হচ্ছে তার মায়ের পরিচয়ে। ব্রিটেনের সাংবাদিক জেসিকা হিনস (Jessica Hines) এবং আমির খানের সন্তান বড় হচ্ছে বিদেশে! জানা যায়, ২০০৫ সালে বিক্রম ভাটের ‘গুলাম’ ছবির শুটিংয়ের সেটে আলাপ হয় জেসিকা-আমিরের। তারপর থেকেই ঘনিষ্ঠতা বাড়ে দু’জনের।

বলিসূত্রের মতে, প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে আমিরের বিচ্ছেদ হওয়ার পরপরই আমির-জেসিকার লিভ-ইন সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে সংবাদমাধ্যমে। জানা যায়, সম্পর্কে থাকাকালীন আমিরের সন্তানধারণ করেন জেসিকা। জেসিকা ঘনিষ্ঠদের মতে, আমিরকে এককথায় সন্তানের দায়িত্ব নিতে অস্বীকার করেন। এমনকি জেসিকাকে গর্ভপাতের জন্যও চাপ দেন বলি-অভিনেতা। যদিও এহেন প্রস্তাবে অমতপোষণ করে জেসিকা সন্তানের দায়িত্ব একাই নিজের কাঁধে তুলে নেন।

সূত্রের খবর, দেশে ফিরে সিঙ্গল মাদার (Single Mother) হিসেবে সকল প্রতিবন্ধকতার সঙ্গে মুখোমুখি লড়াই করেন জেসিকা। আমির-জেসিকার সন্তান জান (Jaan) এখন ১৮ বছর বয়সী যুবক। তার চেহারার সঙ্গে হুবহু মিল রয়েছে ‘দাঙ্গাল’ (Dangaal) অভিনেতা আমিরের। জানা যাচ্ছে, ‘স্টারডাস্ট’ ম্যাগাজিনের এক সাক্ষাৎকারে সন্তানের পিতৃ পরিচয় ও আমিরের সঙ্গে সম্পর্কের প্রসঙ্গে এড়িয়ে যেতে পারেননি জেসিকা। পাশাপাশি জানের বাবা যে আমির, সে কথা অস্বীকারও করেননি জেসিকা। বর্তমানে টিন মডেল হিসেবে পরিচিত হয়ে উঠেছেন জান। সম্প্রতি ভোগ ম্যাগাজিনে (Vogue UK magazine ২০১২) মডেল হিসেবে দেখা গিয়েছে তাকে।

Related Articles

Back to top button