গসিপবিনোদনসিনেমা

বিয়ে করতে হলে কাজ ছাড়তে হবে ! এই একই শর্ত দিয়েই তিন তিনটি বিয়ে করেন সঞ্জয় দত্ত

অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay dutt) তার প্রথম ছবি ‘রকি’ (rocky) ছবি করেই অনেক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এই ছবির কয়েক বছর পর, তিনি ফিলিপাইনে গিয়েছিলেন শুটিং করতে। ফিলিপাইনে শো করতে গিয়েই মুন্না ভাই ‘শাহ’ (sha) নামের এক মেয়ের প্রেমে পড়েন। এবং কিছুদিনের মধ্যেই তাদের সম্পর্ক বেশ গভীর হতেও শুরু করে।  তাদের সম্পর্ক এতটাই ঘনিষ্ঠ হয়ে যায় যে অভিনেতা ‘শাহ’কে বিয়ে করতেও প্রস্তুত ছিলেন। কিন্তু তার একটি শর্তের কারণে শাহ বিয়ে করতে রাজি হননি। শাহ ছিলেন পেশায় একজন বিমান সেবিকা বা এয়ার হোস্টেজ।

ইয়াসির উসমান এর লেখা বই ‘সঞ্জয় দত্ত: দ্য ক্রেজি আনটোল্ড স্টোরি অফ বলিউড ব্যাড বয়’ (‘Sanjay Dutt: The Crazy Untold Story of Bollywood Bad Boy’.) -এই কথা উল্লেখ করেছেন লেখক । তিনি তার বইয়ে লিখেছেন যে, সঞ্জয় দত্ত শাহের কাছে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এবং সাথে একটি শর্তও রেখেছিলেন। সেটি ছিল ,অভিনেতাকে বিয়ে করতে হলে নিজের পেশা ছাড়তে হবে শাহকে, এই প্রস্তাবে রাজি হননি অভিনেতার প্রাক্তন প্রেমিকা।

‘শাহ ‘ প্রস্তাব ফিরিয়ে দিলে সঞ্জয় দত্ত কিমি কাটকারের সাথে ডেট করতে শুরু করেন।  এবং একই সাথে সঞ্জু বাবা রিচা শর্মার প্রতিও আকৃষ্ট হন।  আর এর জেরেই কিমির সাথে অভিনেতার সম্পর্র্ক শেষ হয়ে যায়।

রিচা আমেরিকার অধিবাসী ছিলেন এবং তিনি ভারতে তিনি বলিউডে কাজ করতেই এসেছিলেন। তিনি কিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন। রিচা এবং সঞ্জয় দত্তের প্রথম দেখা হয়েছিল একটি ছবির সেটাই । প্রথম দেখাতেই রিচাকে দেখে সঞ্জয় দত্ত প্রেমে পরে যান । রিচাও সঞ্জয় দত্তকে পছন্দ করতেন। কিন্তু সঞ্জয় দত্তও রিচার সামনে পুরনো শর্ত রাখেন এবং তাকে বিয়ের পর ক্যারিয়ার ছাড়তে বলেন, যা রিচা মেনে নেন এবং দুজনেই ১৯৮৭ সালে বিয়ে করেন।

সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত মোট তিনটি বিয়ে করেছিলেন। ১৯৯৬ সালে রিচার সাথে বিচ্ছেদের পর, সঞ্জয় দত্ত রিয়া পিল্লাইকে বিয়ে করেন, কিন্তুসেই বিয়েও সফল হয়নি । রিয়ার থেকে বিচ্ছিন্ন হওয়ার পর, সঞ্জয় দত্ত ২০০৮  সালে গোপনে মান্যতা দত্তকে বিয়ে করেন।

Related Articles

Back to top button