গসিপবিনোদন

রবিনা ট্যান্ডনের মেয়ে বলিউডে এন্ট্রি নিলে ভাতে মরবে আলিয়া ভাট থেকে শ্রদ্ধা কাপুর ! দেখুন হট ছবি

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ ‘টিপ টিপ বরসা পানি’ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। তিনি হলেন রবিনা ট্যান্ডন । কেরিয়ারের শুরু থেকেই লাগাতার হিট ছবি উপহার দিয়ে গেছেন রবিনা। একদিকে তার তুখোড় অভিনয় অন্যদিকে জমিয়ে প্রেম, সবমিলিয়ে তাকে নিয়েই সরগরম থাকতো পেজ-থ্রির পাতা। তাকে দেখে কারোর বলার ক্ষমতা নেই যে তিনি ৪ সন্তানের মা। তার মেয়েরাও তার মতোই সুন্দর।

এই মুহূর্তে অভিনেত্রী শিরোনামে রয়েছেন কেজিএফ -২ তে তার অনবদ্য অভিনয়ের কারনে। এই ছবির মাধ্যমে দীর্ঘ কয়েক বছর পর পর্দায় কামব্যাক করেছেন তিনি। ছবিতে দেশের সবচেয়ে ক্ষমতাবান প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন রবিনা ট্যান্ডন , তার অভিনয়ের প্রশংসা শুধু হিন্দিভাষীরাই নয় বরং সাউথের দর্শকেরাও করছেন।

 

কেজিএফ ২ তে তার চরিত্র প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর অনুকরণে তৈরী। যশের মতো সুপারস্টারের ছবিতে অভিনয় করার পরেও রবিনা দর্শকদের মনে ছাপ ফেলতে পেরেছেন। অনেকেই তার এই চরিত্রকে তুলনা করছেন বাহুবলীর শিবগামী সঙ্গে।

যাকগে এর আগে বহুবার আপনাদের রুবিনা ট্যান্ডন এর ব্যাপারে নানান খুঁটিনাটি জানিয়েছি। তবে আজ এই প্রতিবেদনে আপনাদের দেখাবো রুবিনা কন্যাকে ,যে কোনও অংশেই সৌন্দর্যে মায়ের থেকে কম যান না। তার ছোট মেয়ে রাশা থাদানির বর্তমান বয়স ১৭ বছর ,কিন্তু এই বয়সেই তিনি মা রবিনা ট্যান্ডনকেও রীতিমত টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে। তার জন্ম ১৬ ই মার্চ ,২০০৫ সালে।

রাশা ২০০১ সালে ধীরুভাই আম্বানি স্কুল থেকে তার মাধ্যমিক স্তরের পড়াশোনা শেষ করেন। রাশা থাদানি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং প্রায়শই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার হট এবং সেক্সি ফটো পোষ্ট করেন। তার ফ্যাশন সেন্স আর সৌন্দর্যে ঘুম উড়েছে বহু পুরুষের। বিনোদন জগতের তাবড় তাবড় উঠতি নায়িকার হিংসার পাত্র তিনি।

তবে মায়ের মতো রাশার অভিনয়ে কৌতুহল নেই , বরং তিনি গান গাইতে এবং বিভিন্ন রকমের মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট বাজাতেই বেশি পছন্দ করেন। কিন্তু তার অনুরাগীরা তাকে বড় পর্দায় দেখবার জন্য মরিয়া হয়ে উঠেছেন।

Related Articles

Back to top button