বিনোদনভিডিওসিরিয়াল

মেঘকে দুশ্চরিত্রা বলে ডিভোর্স দিচ্ছে নীল! আনন্দে লাফাচ্ছে ময়ূরী, ফাঁস আগাম পর্ব

জি বাংলার পর্দায় সম্প্রচারিত এখনকার দিনের অন্যতম জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) হল ‘ইচ্ছে পুতুল’ (Ichcheputul)। এই সিরিয়ালের নায়িকা মেঘের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী তিতিক্ষা দাস।  আর তাঁর বিপরীতে নীলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা  মৈনাক ব্যানার্জী। সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন ধারাবাহিকের নায়িকা মেঘ প্রথম থেকেই ছিল একটু মুখচোরা স্বভাবের।

তাই ছোট থেকে হয়ে আসা অন্যায়ের সাথে এতদিন পর্যন্ত আপোষ করে এসেছে মেঘ। নেই গত কয়েক দিনের পর্ব লক্ষ্য করলে দেখা যাবে এখন আর অন্যায় মুখ বুঝে মেনে নেয় না মেঘ। তাই এখন সকলের সমস্ত অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠতে দুবার ভোলে না মেঘ। এখন এই সিরিয়ালে দেখা যাচ্ছে নীলের বোন গিনি এবং তার নায়ক বলা ভালো খলনায়ক রুপঙ্করের ট্র্যাক।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,ইচ্ছেপুতুল,Ichcheputul,মেঘ,Megh,নীল,Neel,ময়ূরী,Mayuri,ডিভোর্স,Divorce,নতুন চমক,New Twist,আসন্ন পর্ব,Upcoming Episode

আর এই রূপঙ্করকে হাতিয়ার করেই আরও একবার মেঘ এবং নীলের জীবনে ছুঁচ হয়ে ঢুকে ফাল হয়ে বেরোতে চাইছে ময়ূরী। ইতিমধ্যেই দর্শক দেখেছেন কিভাবে ফাঁকা ঘরে মেয়েকে পেয়ে জোর করে অসভ্যতামি করছিল রূপ। কিন্তু নীল চলে আসায় উল্টে সব দোষ মেঘের গায়ে দিয়ে ভালো মানুষ সাজছে।  আর এই সবটাই আগে থেকে রূপের সাথে প্ল্যান করে রেখেছিল ময়ূরী।

আর এবারও ময়ূরীর চক্রান্তে আর রুপঙ্করের মিথ্যা অভিযোগে মেঘকেই আবার ভুল বুঝবে নীল আর তার গোটা পরিবার।আর প্রতিবারের মতো এবারও মেঘকে নীল যাচ্ছেতাইভাবে অপমান করবে। তবে এবার প্রশ্ন উঠবে মেঘের চরিত্র নিয়ে। আর তাই আবার গাঙ্গুলি বাড়ি ছেড়ে বাপির কাছে চলে আসবে মেঘ।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,ইচ্ছেপুতুল,Ichcheputul,মেঘ,Megh,নীল,Neel,ময়ূরী,Mayuri,ডিভোর্স,Divorce,নতুন চমক,New Twist,আসন্ন পর্ব,Upcoming Episode

তবে এবার জানা যাচ্ছে আগামী পর্বে, মেঘ আবার বাপের চলে গেলে সেখানে আবার যাবে নীলও। তবে এবার আর মেঘকে বাড়ি আনতে নয় বরং মেঘের বাবার সামনে তাকে ডিভোর্স পেপার দিয়ে আসবে নীল।

Back to top button