খবরগানবিনোদনভিডিওসিনেমা

ঘুম থেকে উঠে সুন্দরী মেয়ে দেখতে ভালোই লাগে! অকপট জানালেন অভিনেতা যশ

টলিউডের অভিনেতা যশ দাসগুপ্ত (Yash Dasgupta) বেশ কিছুদিন ধরে বেশ চর্চায় রয়েছেন। অভিনেত্রী নুসরত জাহানের সাথে সম্পর্কের গুঞ্জন থেকে নুসরতের মা হওয়ার খবরে  নাম জড়িয়েছে অভিনেতার। তবে এবার আবারো সকলের মুখে মুখে শোনা যাচ্ছে যশের নাম। অবশ্য এবারের কারণ সম্পূর্ণ আলাদা। যশ ও মধুমিতা সরকার (Madhumita Sarkar) অভিনীত গান ‘ও মন রে’ এখন ট্রেন্ডিংয়ে রয়েছে।

Yash Dasgupta Madhumita Bridal Photoshoot যশ দাসগুপ্ত মধুমিতা সরকার

তানভীর ইভানের গাওয়া গানের মিউজিক ভিডিওতে যশ মধুমিতার জুটি মন ছুঁয়েছে লক্ষ লক্ষ মানুষের। ১৫ই অগাস্ট রিলিজ হবার পর থেকে ইতিমধ্যেই সাড়ে তেইশ লক্ষ ছুঁই ছুঁই দর্শকের সংখ্যা। দীর্ঘদিন পর একসাথে এসে এই সাফল্যে বেশ খুশি দুজনেই। একসময় ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের যশ-মধুমিতা জুটির প্রশংসায় পঞ্চমুখ ছিল দর্শকেরা। প্রিয় জুটিকে একত্রে দেখে খুশি দর্শকেরাও।

সম্প্রতি সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন অভিনেতা যশ ও মধুমিতা দুজনেই। সেখানে যশকে বেশ কিছু প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। যার মধ্যে কিছু প্রশ্ন এড়িয়ে গিয়েছেন অভিনেতা আর কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন। সাথে এমন কিছু তথ্য শেয়ার করেছেন যা শুনে রীতিমত চমকে গিয়েছেন অনেকেই। সবার প্রথমেই বলি, নুসরতের মা হওয়ার বিষয়ে প্রশ্ন করা হয়েছিল যশকে। তবে এই বিষয়ে কোনো উত্তর মেলেছি তার কাছ থেকে।

বদলে অভিনেতা জানান, ইন্টারনেটের যুগে এই ধরণের ট্রোলিং হয় তবে দিনে দিনে এটা ব্যক্তিগত আক্রমণে পরিণত হচ্ছে। আমরা শিল্পীরাও এই ধরণের ট্রোলিং দেখে হেসে ফেলি কিন্তু সমস্ত কিছুরই একটা সীমা আছে। এবারে সেটা মাত্রা ছাড়াচ্ছে। তাছাড়া যারা ট্রোল করেন তারা বেছে বেছেই সেলেব্রিটিদের ট্রোল করেন কারণ নাহলে কেউ পাত্তা দেবে না।

এছাড়াও যশকে প্রশ্ন করা হয়েচিল যে কটাক্ষের শিকার করা বেশি নন মহিলারা নাকি পুরুষেরা? এর উত্তরে তিনি জানান, কারোরই ব্যক্তিগত জীবনে প্রবেশ করাটা উচিত নয়। মহিলা হোক বা পুরুষ সকলেরই ব্যক্তিগত জীবন রয়েছে। তবে ইন্টারনেটের যুগে মহিলারাই বেশি প্রাধান্য পান কারণ পুরুষদের থেকে মহিলারা। অবশ্য যশের অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। এই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘সকালে উঠে সুন্দরী মহিলাদের ছবি দেখতে বেশ ভালোই লাগে আমার’।

এদিকে মধুমিতাও যশের সাথে সহমত হয়ে জানান, যদি কাউকে নিয়ে চর্চা চলতেই থাকে তাহলে মানুষের মনে নানা প্রশ্ন জাগবে এটাই স্বাভাবিক। অপমানজনক ট্রোলিং কখনোই মেনে নেওয়া যায়না। এরপর মধুমিতার ছোট পোশাক পড়া নিয়ে ট্রোলিংয়ের প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘কেউ যদি আমি ছোট পোশাক পড়লে ট্রোল করে, তাহলে আমি আরো বেশি করে ছোট পোশাক পড়ব’।

Related Articles

Back to top button