বিনোদন

জন্মের পর দু’মাস তৈমুরকে স্তন্যপান করাননি করিনা! অপ্রিয় সত্যি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী

সোমবার প্রকাশিত হয়েছে করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) লেখা প্রথম বই’প্রেগন্যান্সি বাইবেল’ (Pregnancy Bible)। তিনি নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা অনেক গোপন রহস্য তুলে ধরেছেন। এই বই করিনার কাছে তাঁর তৃতীয় সন্তানের মতো। একথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। ৪০ বছর বয়সে এসেও দ্বিতীয় সন্তানের জননী হয়েছেন নবাব ঘরণী। প্রেগন্যান্সি সাফল্যের পথে কখনও বাধা হয়ে দাঁড়ায় না এমনই একাধিক স্টিরিওটাইপ ভেঙে গুঁড়িয়ে দিয়েছেন এই বলিউড ডিভা।

অভিনয়, সঞ্চালনার পর এবার লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করলেন করিনা। এদিন বন্ধু করণ জোহারের সঙ্গে একটি ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নিজের বই প্রকাশ করেন অভিনেত্রী৷ মাতৃত্ব যেকোনো মেয়ের কাছেই খুব গুরুত্বপূর্ণ একটা সময়কাল৷ স্বভাবতই এই সময়ে নানান বিষয় নিয়ে মেয়েদের মধ্যে কৌতুহল জাগে, সেই সমস্ত প্রশ্নেরই উত্তর দিয়েছেন নবাব বেগম।

কারিনা কাপুর Kareena Kapoor Pregnency Bible Book

দুবার মা হয়ে গিয়েছেন তিনি। তাই এই দীর্ঘসময়ে অভিজ্ঞতাও হয়েছে অনেক। করিনার প্রথম পুত্র তৈমুর আলি খানের জন্মের পর তাকে ঠিক কী কী সমস্যার সম্মুখীন হতে হয়েছিল তা বিস্তারিত জানিয়েছেন অভিনেত্রী৷ তিনি এও জানিয়েছেন, তৈমুর জন্মানোর পর তাকে দু’মাস স্তন্যপান করাতে পারেননি করিনা।

kareena Second Baby name jahangir

ডাক্তারদের বেঁধে দেওয়া সময়ের আগেই সিজার করে নিতে হয় করিনাকে। আর সেইকারণেই অভিনেত্রীর স্তন্যদুগ্ধ তৈরি হতে দেরি হয়েছিল। তিনি জানিয়েছেন, তার মা ববিতা নানান প্রাকৃতিক টোটকা ব্যবহার কঅরে দুগ্ধ উৎপাদনের চেষ্টা করলেও তা ব্যর্থ হয়। ফলে প্রবল ভাবে অভিনেত্রীর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে।

 

পাশাপাশি করিনা অকপটে জানিয়েছেন দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা থাকাকালীন যৌনতার প্রতি তাঁর আগ্রহ তলানিতে ঠেকেছিল। করিনা জানিয়েছেন ‘একজন গর্ভবতী মা কখনই তাঁর নিজের মেজাজ বুঝতে পারে না। কখনও সবকিছুই খুব ভালো লাগে আবার কখনও কোনো কিছুই ভালো লাগে না। সেই সময় ওই মুডগুলো বুঝতে পারা খুবই গুরুত্বপূর্ণ। এই যেমন আমি, কোনো কনো দিন নিজেকে ভীষণ সেক্সি অনুভব করতাম এবং আমি সইফকে সেটা জানাতাম, তখন ও ঘুরে আমায় বলতো, ‘তোমাকে সুন্দর লাগছে।’

 

Related Articles

Back to top button