আমি মানুষ, আমি নিখুঁত নই! ঠোঁটের সার্জারি নিয়ে ট্রোলড হতেই অকপট জবাব দিয়েছিলেন অনুষ্কা শর্মা


অনুষ্কা শর্মা তাঁর প্রজন্মের অন্যতম প্রশংসিত বলিউড অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি তার অভিনয়ের জন্য ভীষণভাবেই প্রশংসিত। সবসময়ই নিজের ক্ষুরধার ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করেন তিনি। অন্যান্য বলিউড অভিনেতা অভিনেত্রীদের মত তাকে নিয়ে একরাশ বিতর্ক দানা বাঁধতে পারেনি। ২০০৮ সালে বলিউডে পা রাখেন অভিনেত্রী আর তারপর থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়ে এসেছেন অভিনেত্রী।

তবে ২০১৪ সালে তার ঠোঁটের সার্জারির বিষয়টি নিয়ে বিতর্ক দানা বাঁধে। শুরু হয় মিম, ট্রোল। অনুরাগীদের মনেও অভিনেত্রীকে নিয়ে উঠতে থাকে হাজারো প্রশ্ন। প্রথম অভিনেত্রীর ঠোঁট সার্জারির বিষয়টি প্রকাশ্যে আসে ‘কফি উইদ করন ‘ এ অভিনেত্রী অতিথি হয়ে আসার পর থেকেই। এই শো’তেই তার ঠোঁটের পরিবর্তন লক্ষ্য করা যায়। এরপর থেকেই সেই সমস্ত ক্লিপিংস, ভিডিও ভাইরাল হয়ে যেতে শুরু হয়। যদিও সেই সময় চুপই ছিলেন অভিনেত্রী৷

২০১৬ সালের একটি সাক্ষাৎকারে লিপজব অর্থাৎ ঠোঁট সার্জারির প্রসঙ্গে অভিনেত্রী বলেন ‘বম্বে ভেলভেট’ ছবির জন্যই এই পদক্ষেপ তাকে নিতে হয়েছিল। তবে সেকথা কাউকেই লুকোতে চাননি অভিনেত্রী। বরং স্পষ্ট বক্তব্য রেখে বলেছিলেন, , “আমি মানুষ, আমি নিখুঁত নই।”

শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ ছবি মুক্তি পাওয়ার পর থেকে আর পর্দায় দেখা যায়নি অনুষ্কা শর্মাকে। কিন্তু অভিনয় না করলেও প্রযোজনার কাজ চালিয়ে গিয়েছেন তিনি। ওটিটি প্ল্যাটফর্মে বুলবুল এবং পাতাল লোকের মতো দুটো ওয়েবসিরিজ বের হয়েছে তার প্রোডাকশন হাউজ থেকেই।

অনুষ্কা শর্মা Anushka Sharma Virat Kohli বিরাট কোহলি Vamika ভামিকা

চলতি বছরের শুরুতেই গত ১১ ই জানুয়ারি ভারতীয় ক্রিকেট টিমের ফার্স্ট লেডি বিরাট কোহলি (Virat Kohli) পত্নী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এর কোল আলো করে জন্ম নেয় একটি ফুটফুটে কন্যা সন্তান। মা-বাবা হওয়ার পরে সংবাদ মাধ্যমের কাছে একটু সময় চেয়ে নিয়েছিলেন ‘বিরুষ্কা’।


Like it? Share with your friends!

679
3 shares, 679 points