ছবিবিনোদন

‘হাম সাথ সাথ হ্যায়’র সলমনের ছোট্ট ভাগ্নিই কাঁপাচ্ছে বলিউড! রইল মডেল অভিনেত্রীর ঝাঁ চকচকে ছবি

বলিউডের (Bollywood) ইতিহাসের অন্যতম জনপ্রিয় একটি সিনেমা হল ‘হাম সাথ সাথ হ্যায়’ (Hum Saath Saath Hain)। ফ্যামিলি ড্রামা ঘরানার এই ছবিটি এত বছর পরেও দর্শকরা দেখতে প্রচণ্ড ভালোবাসেন। একই ছবিতে ইন্ডাস্ট্রির সব প্রথম সারির তারকারা অভিনয় করে প্রত্যেকের মন জয় করেছিলেন। সলমন খান থেকে শুরু করে তাব্বু, অলোক নাথ থেকে শুরু করে সইফ আলি খান, করিশ্মা কাপুর, মনীশ বেহল, সোনালি বেন্দ্রে- কে ছিল না এই ব্লকবাস্টার সিনেমায়!

তবে সবার মাঝে এই ছবিতে আলাদা করে নজর কেড়েছিল ছোট্ট রাধিকা। ‘হাম সাথ সাথ হ্যায়’তে মনীশ-সলমন এবং সইফের ভাগ্নি হয়েছিল রাধিকা। এই তিন অভিনেতার বোনের চরিত্রে অভিনয় করেছিলেন নীলম কোঠারি এবং তাঁর মেয়েই ছিল রাধিকা। পুঁচকে রাধিকা ছিল মামার বাড়ির প্রত্যেকের নয়নের মণি।

Zoya Afroz in Hum Saath Saath Hain

অল্প সময়ের মধ্যেই নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনও জয় করে নিয়েছিল রাধিকা। যদিও এখন আর সিনেমার রাধিকা ছোট্টটি নেই। বড় হয়ে গিয়েছে সে। ‘হাম সাথ সাথ হ্যায়’এর সেই পুঁচকে রাধিকাই এখন ২৮ বছরের তরুণী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে তাঁর ছবি। আর তা দেখেই হুঁশ উড়েছে নেটিজেনদের।

জানিয়ে রাখি, পর্দার ছোট্ট রাধিকা অর্থাৎ জোয়া আফরোজ (Zoya Afroz) এখন মডেলিংয়ের দুনিয়ার অত্যন্ত পরিচিত এক নাম। শুধু তাই নয়, ইতিমধ্যেই সে বলিউডেও কাজ করে ফেলেছে। ২০২১সালে ‘মিস ইন্ডিয়া ইন্টারন্যাশানাল’এর খেতাব জিতেছিলেন রাধিকা। আর এরপর থেকে তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। বলিউডের পাশাপাশি মডেলিংয়ের দুনিয়াতেও রাজত্ব করছেন তিনি।

Zoya Afroz

‘হাম সাথ সাথ হ্যায়’তে রাধিকার চরিত্রে অভিনয় করার পাশাপাশি জোয়া আরও বহু বলিউড ছবিতে অভিনয় করেছেন। শিশুশিল্পী হিসেবে ‘মন’, ‘কুছ না কহো’, ‘ফ্রম টিয়া উইথ লাভ’এর মতো বেশ কিছু ছবিতে কাজ করেছেন তিনি। এছাড়াও ‘সোন পরী’, ‘জয় মাতা দি’র মতো বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকেও দেখা গিয়েছিল জোয়াকে। বড় হওয়ার পর অভিনেত্রী হিমাংশ কোহলির সঙ্গে ‘সুইটি ওয়েডস এনআরআই’ সিনেমায় কাজ করেছেন।

Zoya Afroz

যদিও শুধুমাত্র বলিউড ছবিতেই নয়, বেশ কিছু ওয়েব সিরিজেও কাজ করেছেন জোয়া। ‘মৎস কাণ্ড অ্যান্ড মুখবির- দ্য স্টোরি অফ অ্যা স্পাই’এ অভিনয় করেছেন। এছাড়াও ‘ফেরারি’, ‘দিল লাই লা’, ‘রব করে তু ভি’র মতো মিউজিক ভিডিওতেও কাজ করেছেন সলমনের পর্দার ছোট্ট ভাগ্নি।

Related Articles

Back to top button