গসিপবিনোদনসিনেমা

বয়সের বিস্তর ফারাক! তবুও সমাজকে বুড়ো আঙুল, সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন সেলেব দম্পতিরা

কথায় আছে ‘বয়স একটা সংখ্যা মাত্র’। যেকোনো সম্পর্কের ক্ষেত্রেই বয়স কখনও বাধা হয়ে দাঁড়ায় না। বিশেষ করে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে, কথাটা সকলের ক্ষেত্রেই মূলত করে বলিউডের স্টার কাপলদের (Bollywood Star Couple) ক্ষেত্রে ভীষণভাবে প্রযোজ্য। বলিউডে এমন অনেক সেলিব্রেটি জুটি আছেন যাঁদের মধ্যে বয়সের বিস্তর ফারাক। কিন্তু বয়সের সেই পার্থক্য কখনও তাঁদের সম্পর্কের ক্ষেত্রে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। সমাজের চোখ রাঙানি,ও অন্যান্য সমস্ত বেড়াজাল ভেঙে সম্পর্ককে মর্যাদা দিয়ে পরিণতি পেয়েছে তাঁদের সম্পর্ক। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে বলিউডের এমনই ৫ জনপ্রিয় জুটিদের তালিকা।

সইফ আলি খান ও করিনা কাপুর খান (Saif Ali Khan & Kareena Kapoor Khan)

Saif Ali Khan Kareena Kapoor সাইফ আলী খান কারিনা কাপুর

বি-টাউনের এই জনপ্রিয় জুটিদের তালিকায় প্রথমেই যাঁদের কথা বলতে হয় তাঁরা হলেন অভিনেতা সইফ আলি খান এবং তাঁর স্ত্রী তথা অভিনেত্রী করিনা কাপুর খান। বলিউডের এই স্টার কাপলের সম্পর্কের রসায়ন টিভির পর্দায় তো বটেই বাস্তব জীবনেও রোম্যান্সে ভরপুর। আর তাতে তাঁদের বয়সের বিস্তর পার্থক্যও কোনো প্রভাব ফেলতে পারেনি। উল্লেখ্য নিজের থেকে ১০ বছরের ছোটো করিনার সাথে ২০১২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পতৌদি পরিবারের ছোটে নবাব সইফ। বর্তমানে তাঁদের দুই পুত্র সন্তান আছে।

শাহিদ কাপুর ও মীরা রাজপুত (Shahid Kapoor & Mira Rajput)

Shahid Kapoor Mira Rajput

বলিউডের অন্যতম হট কাপল হলেন শাহিদ কাপুর এবং তাঁর সুন্দরী স্ত্রী মীরা রাজপুত। শাহিদ বলিউডের সুপারস্টার হলেও মীরার কোনো ফিল্মি ব্যাকগ্রাউন্ড ছিল না। দিল্লির বাসিন্দা মীরার সাথে ২০১৫ সালে অ্যারেঞ্জ ম্যারেজ হয় শাহিদের। তাঁদের মধ্যে বয়সের ফারাক ১৪ বছর। কিন্তু এই বিয়েতে শাহিদ মীরা দুজনেই ভীষণ খুশি। বয়স বা অন্য কোনো কিছুই তাঁদের সুখী দাম্পত্য জীবনের ওপর কোনো প্রভাব ফেলতেই পারেনি। বর্তমানে মীরা আর শাহিদের কোল আলো করে রয়েছেন দুই ফুটফুটে সন্তান।

মিলন্দ সোমান ও অঙ্কিতা কোনোয়ার (Milind Somand and Ankita Konwar)

বলিউডের এই জুটিদের মধ্যে অন্যতম জনপ্রিয় জুটি হলেন মিলন্দ সোমান এবং অঙ্কিতা কোনোয়ার। ৫২ বছর বয়সী মিলিন্দ এবং তাঁর ২৩ বছর বয়সী স্ত্রী অঙ্কিতার মধ্যে বয়সের পার্থক্য ২৬ বছর। যা শুনে ভ্রু কুঁচকান অনেকেই। কিন্তু তাতে জুটির থোরাই কেয়ার। অঙ্কিতার সাথে মিলিন্দের এটা দ্বিতীয় বিয়ে। তবে অঙ্কিতার সাথে আলাপের পর নিজকে পরিপূর্ণ বলে মনে করেন, মিলিন্দ। জানা পাঁচ বছর চুটিয়ে প্রেম এবং ডেটিংয়ের পর্ব সেরে তাঁরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন।

সঞ্জয় দত্ত ও মান্যতা দত্ত (Sanjay Dutt and Maanayata Dutt)

Sanjay Dutt Manyata

এই তালিকায় থাকা অপর এক জনপ্রিয় জুটি হলেন বলিউডের ‘মুন্না ভাই’ তথা সঞ্জয় দত্ত এবং তাঁর স্ত্রী মান্যতা দত্ত । জানা যায় তাঁদের বয়সের ফারাক রয়েছে ১৯ বছরের। তবে এই বয়সের বিশাল ফারাক তাঁদের সম্পর্কে কখনও আঁচ ফেলতে পারেনি। সমালোচকদের কথা কানে তোলেন তাঁরাও। তাই সমস্ত জটিলতার মধ্যেই ২০১৮ সালে বিয়ের পর থেকে আজও একসাথে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তাঁরা।

রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা (Riteish Deshmukh & Genelia D’Souza )

Ritesh Deshmukh Genelia

টিনসেল টাউনের অন্যতম মেডিকেল ফর ইচ আদার কাপল হলেন রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডিসুজা। সিনেমার পর্দার মতোই বাস্তব জীবনেও তাঁদের একসাথে দেখতে ভীষণ পছন্দ করেন অনুগামীরা। তাঁদের মধ্যে বয়সের ফারাক ৯ বছর হলেও তাঁদের মধ্যেকার খুনসুটি, প্রেম-ভালোবাসা দেখে তা বোঝার উপায় নেই। তাই ২০১২ সালে সাতপাকে বাঁধা পড়ার পর থেকেই এভাবেই মজায় কেটে যাচ্ছে তাঁদের দিন। বর্তমানে রীতেশ জেনেলিয়ার সুখী পরিবারে আছে তাঁদের দুই পুত্র সন্তানও রয়েছেন।

Related Articles

Back to top button