ওয়েব সিরিজবিনোদন

সময় বদলায়! এবার প্রীতি জিন্টার আন্ডারে ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন হৃতিক রোশন

রুপোলি পর্দা থেকে আইপিএলে (IPL) ‘কিংস ইলেভেন পাঞ্জাব’ দলের মালকিন, বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন ভূমিকায় দেখা গেছে বলিউড (Bollywood) অভিনেত্রী প্রীতি জিনটাকে (Preity Zinta)। যদিও সাম্প্রতিক খবর অনুযায়ী, প্রযোজকের ভুমিকাতে হয়তো এবার দেখা যেতে পারে এই বলি-সুন্দরীকে!

বলিসূত্রের খবর, লস অ্যাঞ্জেলেসে স্বামীর সাথে বসেই হয়তো প্রযোজক হওয়ার সমস্তরকমের কৌশল ছকে ফেলেছেন প্রীতি। জানা গেছে, ডিজনি প্লাস হটস্টার (Disney Plus Hotstar)-এর আগামী ওয়েব সিরিজে প্রযোজকের ভূমিকায় অবতীর্ণ হবেন প্রীতি। যদিও সবচেয়ে উত্তেজক খবর এই যে অভিনেতার ভূমিকায় থাকবেন এশিয়ার অন্যতম খ্যাতনামা অভিনেতা হৃতিক রোশন (Hritwik Roshan)। সূত্রের মতে, ওয়েব সিরিজের পরিচালনা করবেন সন্দীপ মোদি। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে ওয়েব সিরিজ ‘আরয়া’ ও ‘নীরজা’-র মত চলচ্চিত্র পরিচালনা করেছিলেন সন্দীপ।

Hritwik Roshan Preity Zinta

‘কই মিল গায়া’ ছবি থেকে প্রথম পথচলা শুরু হৃতিক আর প্রীতির। আর তারপর থেকেই বেশ ভাল বন্ধু হিসেবে একে-অপরের পাশে থেকে এসেছেন তাঁরা। তাই স্বাভাবিকভাবেই ডিজিটাল মিডিয়ায় প্রীতির প্রথম পদক্ষেপে যে হৃতিক তাঁর পাশে থাকবেন, তা বলাই বাহুল্য। প্রীতির ঘনিষ্ঠ সূত্রের খবর, “প্রযোজনার কথা মাথায় আসতেই প্রীতি চরিত্র নিয়ে ভাবনাচিন্তা শুরু করেন, আর তখনই তাঁর মাথায় আসে ডুগগু (হৃতিক)-র কথা। চরিত্রটির মধ্যে যেভাবে নানাদিক ও নানাস্তর ফুটিয়ে তুলতে হবে, তারজন্য হৃতিক একদম যথাযথ। হৃতিকও চরিত্রের বিবরণ শোনার পর রাজি হয়ে গিয়েছেন।”

হটস্টার সূত্রে খবর, জন লে কারে-র বিখ্যাত উপন্যাস ‘দ্য নাইট ম্যানেজার’ অনুকরণে ভারতীয় প্রেক্ষাপটকে মাথায় রেখে এই ওয়েব সিরিজ তৈরি করা হবে। ওটিটি প্ল্যাটফর্মে হৃতিকের অভিষেকের পাশাপাশি প্রযোজনার জগতেও প্রীতির এটাই প্রথম কাজ হতে চলেছে, আর তাই যেন একটু বেশিই উৎসুক নেটিজেনরা। ইতিমধ্যেই নানাবিধ প্রশ্নে ভরে যেতে শুরু করেছে প্রীতি ও হৃতিকের ইনবক্স!

Related Articles

Back to top button