বিনোদনসিরিয়াল

দিদি নং ওয়ানের মঞ্চেই হল আইবুড়ো ভাত! দুদিন বাদেই সাত পাকে বাঁধা পড়বেন অভিনেতা ঋতজিৎ

বাংলা ছোটপর্দা অর্থাৎ টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ঋতজিৎ চট্টোপাধ্যায় (Hrithojeet chatterjee)। যারা বাংলা সিরিয়ালের (Bengali serial) নিয়মিত দর্শক তারা অভিনেতার অভিনয় নিশ্চিত দেখেছেন। ছোট পর্দার জেরেই বিশাল জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। সম্প্রতি তিনিই এক গুচ্ছ বিশেষ চমক নিয়ে হাজির হয়েছিলেন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো দিদি নং ওয়ানের মঞ্চে। রচনা ব্যানার্জি সঞ্চালিত এই শো বাঙালিদের কাছে খানিকটা অভ্যেসের মত হয়ে উঠেছে। ঘরে ঘরে ক্রমেই বাড়ছে শো এর জনপ্রিয়তা।

সম্প্রতি দিদি নং ওয়ানের মঞ্চেই অনুষ্ঠিত হল আইবুড়ো ভাত পর্ব। দিদি রচনা ব্যানার্জির সামনেই আইবুড়ো ভাত খেলেন হবু বিবাহিতরা। খুব শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন ‘আমার দূর্গা’ খ্যাত টলি অভিনেতা ঋতজিৎ চট্টোপাধ্যায় (Hrithojeet chatterjee)। সেই উপলক্ষেই অনুষ্ঠিত হল এই দুর্দান্ত মজার পর্ব।

দীর্ঘদিন প্রেমের পর অবশেষে প্রেমিকা অর্পিতা তিওয়ারির সাথে সাত পাক ঘুরবেন হৃত। এদিন দিদি নং ওয়ানের মঞ্চে বান্ধবীর সাথেই উপস্থিত হয়েছিলেন অভিনেতা। দর্শকদের সাথে তিনি ভাগ করে নিয়েছেন তাদের প্রেমের খুটিনাটি। সম্পর্কের সমীকরণ।

অভিনেতা ঋতজিৎ চট্টোপাধ্যায়-কে আজ খুব বেশি ধারাবাহিকে চোখে না পড়লেও অনুরাগীদের মনে তার জায়গা এতটুকুও কম হয়নি। অভিনেতা খুব কম সংখ্যক ধারাবাহিকে অভিনয় করে বিপুল সংখ্যক দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। জানা গিয়েছে, ‘লালকুঠি’র শৌর্য ওরফে অভিনেতা ঋতজিত এবং অর্পিতার আগামী 25 শে মে চার হাত এক হবে। আর তার আগেই প্রকাশ্যে সমস্ত দর্শকদের সামনেই আইবুড়ো ভাত খেলেন জুটি। তে তাদের সম্পর্কের ব্যাপারে ইঙ্গিত করলেও। ব্যক্তিগত ভাবে কোনও দিনই তারা এই বিষয়ে স্পষ্ট করে মুখ খোলেননি। তাই হঠাৎ দর্শকদের কাছে এই সারপ্রাইজ বেশ মজারই লেগেছে।

Related Articles

Back to top button