বিনোদনসিনেমা

চোখ মুখ বেঁকিয়ে ছবি দিয়ে লোক হাসালেন হৃতিক রোশন, হাসি থামছে না অভিষেক বচ্চন, রাকেশ রোশনদের

আজও বলিউডের অন্যতম হ্যান্ডসাম হিরো বলতে প্রথমেই যার কথা মাথায় আসে তিনি হলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। বলিউডের এই ‘গ্রিক গড’-এর জন্য পাগল দেশের অসংখ্য তরুণী। ব্যস্ত শিডিউলের মধ্যে বরাবরই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেতা। নিত্য নতুন ছবি থেকে ভিডিও পোস্ট করেন অনুরাগীদের সাথে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। যা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। হৃতিকের সেই ছবি দেখে হাসি চাপতে পারেননি তার সহ অভিনেতা অভিনেত্রীরাও। হাস্যকর সেই ছবি দেখে কমেন্ট বক্সে মজার মন্তব্য করেছেন জুনিয়র বি অর্থাৎ অভিষেক বচ্চন (Abhishek Bachchan) থেকে শুরু করে হৃতিকের বাবা রাকেশ রোশনও (Rakesh Roshan)।

Hrithik Roshan হৃত্বিক রোশন

আসলে হৃতিক স্বল্প কথার মানুষ। তাই অকারণ ফোন কল নয় পরিবর্তে ম্যাসেজে উত্তর দেওয়া পছন্দ তার। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি আপলোড করেছেন হৃতিক। সেই ছবিতে দেখা যাচ্ছে হৃত্বিকের পরনে রয়েছে ধূসর রঙের টি শার্ট । আর মাথায় রয়েছে একই রঙের টুপি। যাতে ইংরেজিতে লেখা রয়েছে ‘বি দ্য গেম চেঞ্জার। ‘

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ছবিতে এক অদ্ভুত মুখভঙ্গি ধরা পড়েছে হৃতিকের চোখ মুখে। চোখ উল্টে, ঠোঁট বেঁকিয়ে বিরক্তি প্রকাশ করেছেন অভিনেতা। আর কানে ধরে রেখেছেন একটি মোবাইল। হৃতিকের মুখভঙ্গিতে স্পষ্ট ফুটে উঠেছে চরম হতাশা। এই ছবির ক্যাপশনে হৃতিক লিখেছেন, ‘এই ফোন কলটি হোয়াটসঅ্যাপ মেসেজ এর মাধ্যমেও সারা যেত’।

অর্থাৎ অকারণ, ফোনকল একেবারে পছন্দ করেন হৃতিক। তাই এভাবেই মজার ছলে একথা জানিয়েছেন অভিনেতা। যা দেখে বোঝাই যাচ্ছে বেশ খোশ মেজাজে রয়েছে অভিনেতা। আর তার এই ছবিতে একে হাসির ইমোজি দিয়েছেন বন্ধু অভিষেক বচ্চন থেকে শুরু করে, অনিল কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া,বরুন ধাওয়ান,আয়ুষ্মান খুরানা এমনকি হৃতিকের বাবা স্বয়ং রাকেশ রোশনও।

Related Articles

Back to top button