বিনোদনসিনেমা

সাউথের ঝেড়েই তৈরী ছবি, তাতেও বায়না ষোলো আনা! হৃত্বিকের শখ মেটাতেই ডবল ‘বিক্রম বেদা’র বাজেট

সুপারহিট তামিল ছবি ‘বিক্রম বেধা’র (Vikram Vedha) হিন্দি রিমেকে অভিনয় করবেন বলিউডের দুই সুপারস্টার ঋত্বিক রোশন (Hrithik Roshan) এবং সইফ আলি খান (Saif Ali Khan)। এই ছবি নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। ‘সুপার ৩০’ এবং ‘ওয়ার’ ছবির সাফল্যের পর বলিউডের ‘গ্রিক গড’কে এই ছবিতে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁর ভক্তরা। তবে এবার ঋত্বিকের এক দাবির জন্য চরম বিপাকে পড়েছেন এই ছবির নির্মাতারা।

তামিল ছবি ‘বিক্রম বেধা’র মতোই এর হিন্দি রিমেকের পরিচালনার দায়িত্বে রয়েছেন গায়ত্রী এবং পুষ্কর। সুপারহিট তামিল ছবির হিন্দি রিমেকে এই হিট পরিচালকদ্বয় কী চমক দেন তা দেখার জন্য অনুরাগীদের আগ্রহ দিনদিন বাড়ছে। কিন্তু এবার এই ছবি নিয়ে এমন একটি সংবাদ সামনে এসেছে যা জেনে দর্শকরা খানিক চিন্তায় পড়েছেন।

Hrithik Roshan and Vikram Vedha

বলিউডের বিভিন্ন সূত্র মারফৎ জানা জানা যাচ্ছে, বলি সুপারস্টার ঋত্বিকের এক দাবির কারণে ‘বিক্রম বেধা’র বাজেট কয়েক গুণ বেড়ে গিয়েছে। জানা গিয়েছে, গায়ত্রী এবং পুষ্কর তামিল ছবির মতোই হিন্দি রিমেকের শ্যুটিংও উত্তরপ্রদেশের বিভিন্ন গলিতে করতে চেয়েছিলেন। অল্প বাজেটে সুন্দর ছবির বানাতে চেয়েছিলেন তাঁরা। কিন্তু ঋত্বিক কিছুতেই নাকি এই কথা  শুনতে চাইছেন না। আর তাঁর সেই দাবির কারণেই এটি তাঁর কেরিয়ারের সবচেয়ে দামি ছবি হতে চলেছে।

Hrithik Roshan

জানা গিয়েছে, বলিউড সুপারস্টার ঋত্বিক উত্তরপ্রদেশের গলিতে শ্যুটিং করতে চান না। বরং দুবাইয়ে উত্তরপ্রদেশের গলির মতো সেট তৈরি করে সেখানে শ্যুট করতে চাইছেন অভিনেতা। সেই কারণে এক লাফে ছবির বাজেট অনেকটা বেড়ে গিয়েছে। তামিল ছবি ‘বিক্রম বেধা’র বাজেট ছিল ১১ কোটি টাকা, ছবিটি ৬০ কোটি টাকার ব্যবসা করেছিল। কিন্তু ঋত্বিকের এই দাবির কারণে তামিল ছবির হিন্দি রিমেকের বাজেট ১৭৫ কোটি টাকা হয়ে গিয়েছে।

একদিকে দক্ষিণী ছবির সাফল্যের সামনে বলিউডের একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। তা সত্ত্বেও, ঋত্বিকের বিদেশে শ্যুট করার এই দাবি শুনে দর্শকদের একাংশ খানিক চটেছেনও। বলিউডের বেহাল অবস্থাতেও বলি সুপারস্টারদের ‘নাক উঁচু’ মনোভাব না যাওয়া নিয়েই খানিক রেগে গিয়েছেন তাঁরা।

Related Articles

Back to top button