গসিপবিনোদনভিডিও

বুড়ো বয়সে কচি প্রেমিকা, বাবা-মেয়ে লাগছে! ডেটে গিয়ে কটাক্ষের শিকার ঋত্বিক-সাবা, রইল ভিডিও

এই মুহূর্তে বলিউডের (Bollywood) চর্চিত জুটিদের তালিকায় ওপরের দিকেই নাম থাকবে ঋত্বিক রোশন (Hrithik Roshan) এবং সাবা আজাদের (Saba Azad)। চলতি বছরেই নিজেদের প্রেমে শিলমোহর দিয়েছেন তাঁরা। আর তারপর থেকে তাঁদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। ইতিমধ্যেই ঋত্বিক-সাবার অনেক ফ্যান তৈরি হয়ে গেলেও, অনেকেই আছেন যারা তাঁদের একসঙ্গে দেখলেই কটাক্ষ করতে থাকেন।

দুই সন্তানের পিতা হলেও ঋত্বিককে দেখে তা বোঝা দায়। সাবার সঙ্গে অভিনেতার বয়সের বেশ খানিকটা তফাৎ থাকলেও তাঁদের দেখে কিন্তু সেকথা বোঝা দায়। যদিও নেটিজেনদের একাংশ এসব কারণেই তারকা জুটিকে মাঝেমধ্যে একহাত নিয়ে থাকেন। সম্প্রতি ফের একবার এমনটাই হয়েছে।

Hrithik Roshan and Saba Azad seen holding hands at Mumbai airport

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ঋত্বিক এবং সাবার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, হাতে হাত রেখে হেঁটে যাচ্ছেন দু’জনে। ডেটে গিয়েছিলেন দুই তারকা। তখনই তাঁদের ক্যামেরাবন্দি করেন মুম্বইয়ের ছবিশিকারিরা। আর সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই ঋত্বিক এবং সাবাকে নানান ধরণের কটাক্ষ শুনতে হচ্ছে।

ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে, ঋত্বিক-সাবা দু’জনেই ক্যাজুয়াল পোশাক পরে ছিলেন। ‘কৃষ’ অভিনেতার পরনে ছিল হাত কাটা একটি হুডি, ভিতরে পরেছিলেন নীল রঙের একটি গেঞ্জি। সেই সঙ্গে পরেছিলেন প্যান্ট এবং মাথায় টুপি। সানগ্লাসের সঙ্গে নিজের লুক সম্পূর্ণ করেছিলেন অভিনেতা। অপরদিকে সাবা পরেছিলেন হালকা নীল রঙের একটি টিউব টপ এবং হালকা রঙেরই একটি প্যান্ট। দুই তারকার পায়েই ছিল স্নিকার্স।

Hrithik Roshan and Saba Azad

তবে সবচেয়ে নজর কেড়েছিল ঋত্বিক-সাবার হাত ধরে থাকার বিষয়টি। অভিনেতা যেভাবে প্রেমিকার হাত ধরে তাঁকে আগলে আগলে নিয়ে যাচ্ছিলেন তা দেখে বেশ ভালোলেগেছে অনুরাগীদের। যদিও এই কারণেই প্রচুর কটাক্ষ শুনতে হয়েছে দুই তারকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Koimoi.com (@koimoi)

একজন নেটাগরিক ঋত্বিক-সাবাকে কটাক্ষ করে লিখেছেন, ‘এটা কার বাচ্চা হারিয়ে গিয়েছে?’ আর একজন আবার লিখেছেন, ‘বাবা-মেয়ে একসঙ্গে’। একজন নেটিজেন আবার ঋত্বিকের প্রাক্তন স্ত্রী সুজানের প্রসঙ্গ টেনে এনে বলেন, ‘মেয়েদের ব্যাপারে ঋত্বিকের পছন্দ খুব খারাপ! প্রথমে সুজান এবং এখন এই মহিলা! দিন দিন খারাপ হচ্ছে’।

Related Articles

Back to top button