গসিপছবিবিনোদন

কোটিপতি হলেও জোটেনি নিজস্ব বাড়ির ছাদ! হৃত্বিক থেকে মাধুরী এখনও ভাড়া থাকেন এই ১০ বলি তারকা

বলিউড তারকা (Bollywood celebs) মানেই তাঁদের নিজস্ব ঝাঁ চকচকে বাড়ি থাকবে। লাক্সারি গাড়ি সাজানো থাকবে সেই বাড়ির গ্যারেজে। আমাদের প্রত্যেকেরই বলি সেলেবদের নিয়ে এমন ধারণা রয়েছে। কিন্তু বাস্তবটা এমন নয়। বলিপাড়ায় এখনও অনেক এমন সেলেব রয়েছেন যারা মুম্বইয়ে নিজের বাড়ি কিনতে পারেননি! এখনও ভাড়া বাড়িতেই (Rented house) থাকেন। আজকের প্রতিবেদনে বি টাউনের এমনই ৮ তারকা এবং তাঁদের বাড়ি ভাড়ার অঙ্কটা তুলে ধরা হল।

রণবীর সিং (Ranveer Singh)- বলি সুন্দরী দীপিকা পাড়ুকোন  যে অ্যাপার্টমেন্টে থাকেন, সেখানেই বাড়ি ভাড়া করেছেন রণবীর। মুম্বইয়ের অন্যতম বিলাসবহুল জায়গায় অবস্থিত প্রভাদেবী টাওয়ারে ফ্ল্যাট রয়েছে ‘দীপবীর’এর। জানিয়ে রাখি, এই ফ্ল্যাটের জন্য প্রত্যেক মাসে ৭.২৫ লাখ টাকা ভাড়া দিতে হয় বি টাউনের খিলজিকে।

Ranveer Singh

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ (Vicky Kaushal and Katrina Kaif)- বি টাউনের অন্যতম জনপ্রিয় এই জুটি গত বছর সাত পাক ঘুরেছিলেন। বিয়ের পর জুহুর একটি বিলাসবহুল ফ্ল্যাটে গিয়ে ওঠেন দু’জনে। জানা গিয়েছে, ৬০ মাসের জন্য সেই ফ্ল্যাট ভাড়া নিয়েছেন ‘ভিক্যাট’। প্রতি মাসে ৮ লাখ টাকা ভাড়া দিতে হয় তাঁদের।

Vicky Kaushal and Katrina Kaif

ঋত্বিক রোশন (Hrithik Roshan)- বলিউডের ‘গ্রিক গড’এর নিজস্ব দু’টি বাড়ি রয়েছে। একটি ‘মন্নত’এর কাছে এবং আরেকটি জুহু-ভারসোভা লিঙ্ক রোডে। তবে পুরনো বাড়িতে কাজ চলার কারণে ঋত্বিক জুহুতে একটি বাড়ি ভাড়া নিয়েছেন। সেই বাড়ির জন্য প্রত্যেক মাসে ৮.২৫ লাখ টাকা ভাড়া দিতে হয় অভিনেতাকে।

Hrithik Roshan

সলমন খান (Salman Khan)- বলিউডের ভাইজান গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে নিজের পরিবারের সঙ্গে থাকেন। একথা কমবেশি প্রায় প্রত্যেকেই জানেন। কিন্তু তা সত্ত্বেও বান্দ্রা নিজের কোম্পানির জন্য একটি ডুপ্লেক্স ভাড়া নিয়েছেন সলমন। শোনা গিয়েছে, সেই ডুপ্লেক্সের জন্য প্রত্যেক মাসে ৮.২৫ লাখ টাকা ভাড়া দেন তিনি।

Bollywood superstar Salman Khan is coming to Kolkata in New Year 2023

জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez)- কয়েক মাস আগেই জ্যাকলিন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার পুরনো বাড়িতে গিয়ে উঠেছেন। সেই বাড়ি অবস্থিত জুহুতে। শোনা গিয়েছে, এই বাড়ির জন্য প্রত্যেক মাসে ৬.৭৮ লাখ টাকা ভাড়া দেন জ্যাকলিন।

Jacqueline Fernandez

কৃতি শ্যানন (Kriti Sanon)- সম্প্রতি অমিতাভ বচ্চনের ডুপ্লেক্স ভাড়া নিয়েছেন কৃতি। মুম্বইয়ের অন্ধেরীতে অবস্থিত সেই অ্যাপার্টমেন্টটি। দু’বছরের জন্য ভাড়া নিয়েছেন অভিনেত্রী। প্রত্যেক মাসে ১০ লাখ টাকা ভাড়া গুনতে হয় তাঁকে।

Kriti Sanon

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)- সম্প্রতি মাধুরী এবং তাঁর স্বামী শ্রীরাম নেনে নিজেদের ভাড়া বাড়িতে গিয়ে উঠেছেন। মুম্বইয়ের ওরলি এলাকায় অবস্থিত এটি। প্রত্যেক মাসে ১২.৫ লাখ টাকা ভাড়া দিতে হয় তাঁদের।

Unknown Beauty secret of bollywood actress Madhuri Dixit

রিচা চাড্ডা এবং আলি ফজল (Richa Chadha and Ali Fazal)- বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর চলতি বছরই গাঁটছড়া বেঁধেছেন রিচা এবং আলি।

Richa Chadha and Ali Fazal

‘রিআলি’ মুম্বইয়ের সমুদ্র তীরে অবস্থিত একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকেন। প্রত্যেক মাসে ৩ লাখ টাকা ভাড়া দিয়ে হয় তাঁদের।

Related Articles

Back to top button