বিনোদনভিডিওসিনেমা

নো মেকআপ চেহারায় অতিসাধারণ হৃত্বিক রোশন! খালি গলায় জাদু গানের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

বলিউড (Bollywood) তথা এশিয়ার (Asia) অন্যতম সুপুরুষদের তালিকায় উপরের দিকেই থাকে হৃতিক রোশনের (Hrithik Roshan) নাম। বলিউডের হ্যান্ডসম অভিনেতাদের মধ্যে সর্বদাই চর্চায় রয়েছেন হৃত্বিক। এমনকি ভারত তো বটেই বিশ্বের সবচাইতে হ্যান্ডসাম পুরুষদের তালিকাতেও রয়েছে অভিনেতার নাম। বিখ্যাত প্রযোজক রাখেশ রোশনের পুত্র হৃত্বিক রোশন। একসময় অভিনয়ে লজ্জা পাওয়া হৃত্বিকের অভিনয় বর্তমানে হৃদয় ছুঁয়েছে লক্ষ লক্ষ দর্শকদের।

২০০০ সালে ‘কাহো না প্যার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন হৃত্বিক রোশন। ছবিটি সুপার হিট হয়েছিল। এরপর থেকেই আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে একেরপর এক সুপার হিট ছবিতে দেখা গিয়েছে হ্যান্ডসম হিরো হৃত্বিক রোশনকে। বিশেষত ‘কোই মিল গেয়া’ ছবিতে হৃত্বিক ও প্রীতিঝিনটার অভিনয় নজর করেছিল দর্শকদের।

Hrithik Roshan singing

ছবিতে পৃথিবীর বাইরে থেকে আসা এলিয়ান ‘জাদু’কে নিয়েই ছিল কাহিনী। সম্প্রতি পুরোনো এই ছবির গান খালি গলায় গাইতে দেখা গেল হৃত্বিক রোশনকে। একেবারে মেকআপহীন অতিসাধারণ লুকে দেখা যাচ্ছে হৃত্বিক রোশনকে। ভিডিওতে খালি গলাতেই জাদু গানটি গাইতে দেখা যাচ্ছে। অবশ্য গানের তালে হালকা নাচতেও দেখা গিয়েছে অভিনেতাকে। আর তার গানের সাথে তাল মিলিয়ে হাত দিয়েই বাজনা বাজাচ্ছে উপস্থিত বাকিরা।

আসলে শুটিংয়ের মাঝে মেকআপ রূপে অভিনেতা অভিনেত্রীরা একটু আধটু মজা করে থাকেন। এটাও সেই রকমই একটি কাজের মাঝে আড্ডা ও মজার মুহূর্তের ভিডিও। ভিডিওটি হৃত্বিক নিজেই নিজের অফিসিয়াল ফেসবুকে শেয়ার করেছেন। আর শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি। অল্প সময়ের মধ্যেই ১৬ লক্ষেরও অধিক ভিউ হয়ে গিয়েছে ভিডিওতে।

প্রসঙ্গত, হৃত্বিক রোশনের করা সিক্যুয়াল ছবির মধ্যে অন্যতম একটি হল ‘কৃশ (Krrish)’। ইতিমধ্যেই কৃশের তিনটি পাঠ বেরিয়েছে। দর্শকেরা অনেকেই পরবর্তী পার্টের জন্য অপেক্ষা করছিলেন। কিছুদিন আগেই দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী পর্বের ঘোষণা হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ‘কৃশ ৪ (Krrish 4)’ এর অফিসিয়াল ট্রেলার ভিডিও প্রকাশ্যে এসে গিয়েছে।

Related Articles

Back to top button