ছবিবিনোদন

খালি গা, আর চোখে আবেদন! ৪৭ এর কোটায় বয়স তবু হৃত্বিকের হটনেসে কাবু নেটজনতা

বলিউডের গ্রীক গড বলা হয় তাকে। এশিয়ার (Asia) অন্যতম সুপুরুষদের তালিকায় উপরের দিকেই থাকে হৃতিক রোশনের (Hrithik Roshan) নাম। বলিউডের হ্যান্ডসম অভিনেতাদের মধ্যে সর্বদাই চর্চায় রয়েছেন হৃত্বিক। এমনকি ভারত তো বটেই বিশ্বের সবচাইতে হ্যান্ডসাম পুরুষদের তালিকাতেও রয়েছে অভিনেতার নাম। বিখ্যাত প্রযোজক রাকেশ রোশনের পুত্র হৃত্বিক রোশন। একসময় অভিনয়ে লজ্জা পাওয়া হৃত্বিকের অভিনয় বর্তমানে হৃদয় ছুঁয়েছে লক্ষ লক্ষ দর্শকদের।

২০০০ সালে ‘কাহো না প্যার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন হৃত্বিক রোশন। ছবিটি সুপার হিট হয়েছিল। এরপর থেকেই আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে একেরপর এক সুপার হিট ছবিতে দেখা গিয়েছে হ্যান্ডসম হিরো হৃত্বিক রোশনকে। বিশেষত ‘কোই মিল গেয়া’ ছবিতে হৃত্বিক ও প্রীতি জিনটার অভিনয় নজর করেছিল দর্শকদের।

Hrithick Roshan

বর্তমানে ৪৭ বছর বয়স অভিনেতার। তবে বয়স ৫০ ছুঁতে গেলেও তাকে দেখে সেটা বলা প্রায় অসম্ভব। ওমন চাবুক ফিগার, চাহনি, উচ্চতা, হাসি, আর দ্বিতীয় মেলা ভার। যেমন লুকস তেমনি বডি, এদিকে অভিনয় থেকে দুর্দান্ত নাচের অসাধারণ কম্বিনেশন হৃত্বিক রোশন।

Hrithick Roshan

এখন বলিউডে দাপিয়ে কাজ করছেন নিউ কামাররা। সিদ্ধার্থ, বরুণ, কার্তিক আরিয়ানদের মতো প্রতিভাবান অভিনেতাদের রমরমা ক্রমেই বাড়ছে। কিন্তু হৃত্বিকের মতো চোখের রঙ, বা মেদহীন দম্ভ তো আর মেলেনি। তাই ৫০ ছুঁতে চলা অভিনেতার নামে আজও কাবু মহিলা ভক্তরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

দুবছর হতে চলল বড় পর্দায় দেখা নেই অভিনেতার। তবে তাকে একটিবার দেখার জন্য আকুল হয়ে থাকেন অনুরাগীরা। সম্প্রতি শার্টলেস হয়ে এক চোখ আবেদন নিয়ে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন অভিনেতা। আর তাতেই কার্যত শীতকালেও দরদরিয়ে ঘামছেন আট থেকে আশি।

Related Articles

Back to top button