গসিপবিনোদন

বড্ড বেশিই বেড়ে গিয়েছিল সুপারস্টারদের অহংকার! বলিউড বয়কট ট্রেন্ড নিয়ে বিস্ফোরক ঋত্বিক রোশন

সাম্প্রতিক অতীতে বলিউডের (Bollywood) একাধিক সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। আমির খান, অক্ষয় কুমারের মতো সুপারস্টারদের সিনেমা চরম ফ্লপ হয়েছে। এখন আবার নতুন করে শুরু হয়েছে ‘বয়কট ট্রেন্ড’। ছবি রিলিজের আগেই নেটমাধ্যমে উঠছে বয়কটের ডাক।

‘লাল সিং চাড্ডা’, ‘রক্ষা বন্ধন’, ‘ব্রহ্মাস্ত্র’র পর সদ্য রিলিজ হওয়া ‘বিক্রম বেধা’ ঘিরেও উঠেছিল বয়কটের ডাক। যা নিয়ে প্রচণ্ড দুশ্চিন্তায় পড়েছেন অভিনেতা থেকে শুরু করে ছবির নির্মাতা প্রত্যেকে। তবে ব্যতিক্রম হলেন ঋত্বিক রোশন (Hrithik Roshan)।

Hrithik Roshan

দিন কয়েক আগে ঋত্বিক এক সাক্ষাৎকারে বলেন, এই যে ‘বয়কট বলিউড’ ট্রেন্ড চলছে, তাতে খারাপ লাগা তো দূর, বরং তিনি বেশ খুশিই হয়েছেন। ঋত্বিকের এই কথা শুনে, প্রত্যেকে বেশ অবাকই হয়েছেন। যদিও ঋত্বিক নিজের এই সিদ্ধান্তের পিছনের যুক্তিও দিয়েছেন বলি সুপারস্টার।

ঋত্বিক বলেন, ‘আমি প্রথমেই বলে দিই, নর্থ ইন্ডাস্ট্রি এবং সাউথ ইন্ডাস্ট্রি হিসেবে আমি সিনেমাকে দেখি না। আমি ভারতীয় সিনেমা হিসেবে দেখি। আমি বিশ্বাস করি, দর্শক যদি বিশ্বের সিনেমা দেখতে পায়, তাহলে এটা ভালোই। কারণ এতে কিন্তু সিনেমাই অনেকটা উঁচু স্তরে পৌঁছবে’।

Hrithik Roshan

রাকেশ রোশনের পুত্রের মতে, বলিউড সিনেমা যে ফ্লপ হয়েছে তাতে কিছুই হবে না। অসফল হয়ে কিংবা থাপ্পড় খেয়েই প্রত্যেকে শেখে। বলিউড ইন্ডাস্ট্রিকে শিখতে হবে এখন দর্শকদের সঙ্গে কীভাবে ডিল করতে হবে। আমি খুবই খুশি দর্শকদের পছন্দ আরও উন্নত হচ্ছে। কারণ এভাবেই বলিউডে ভালো সিনেমা দেখা যাবে। কারণ দর্শকদের পছন্দ-অপছন্দ না বদলালে বলিউডের মানুষরাও বদলাতেন না। এই কারণে যা হচ্ছে, একেবারে ভালো হচ্ছে’।

ঋত্বিকের কাজের দিক থেকে বলা হলে, ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তাঁর বহু প্রতীক্ষিত সিনেমা ‘বিক্রম বেধা’। পুষ্কর এবং গায়ত্রী পরিচালিত এই ছবিতে তাঁর সঙ্গেই অভিনয় করেছেন সইফ আলি খানও। ছবিটি দেখার পর, দর্শকদের তরফ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে।

Related Articles

Back to top button