গানবিনোদনসিনেমা

বাংলার ছেলে স্নিগ্ধাজিতের সুরের জাদুতে মুগ্ধ হৃত্বিক রোশান! প্রকাশ্যে মুড়ে দিলেন ভালোবাসায় 

এই মুহূর্তে বাংলার তরুণ প্রজন্মের প্রতিভাবান গায়কদের মধ্যে অন্যতম হলেন স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik)। একের পর এক রিয়েলিটি শো এর হাত ধরে গানের জগতে সবে উত্থান হয়েছে বাংলার এই তরুণ তুর্কির। তার দুর্দান্ত গানের গলায় আগেই মুগ্ধ হয়েছে গোটা বাংলা।  বাংলার মানুষদের মনে পাকাবাকিভাবে  জায়গা করে নেওয়ার পর স্নিগ্ধজিৎ পাড়ি দিয়েছেন মায়ানগরী মুম্বাইতে।

সেখানে গিয়ে ইতিমোধ্যেই বেশ ভালোভাবেই জাঁকিয়ে বসেছেন স্নিগ্ধাজিৎ। জি বাংলার সারেগামায় তাবড় সংগীত শিল্পীদের প্রশংসা কুড়ানোর পর হিন্দি সারেগামাপাতেও মঞ্চ মাতিয়েছিলেন স্নিগ্ধাজিৎ। সারেগামাপার পর ইতিমধ্যেই স্নিগ্ধজিৎ পাড়ি দিয়েছেন বলিউডে।

প্রথম ব্রেকেই প্লে ব্যাক করছেন বলিউডের গ্ৰীক গড হৃত্বিক রোশনের লিপে। হৃত্বিক এবং সইফ আলি খান অভিনীত ‘বিক্রম বেদা’ ছবিতে বিশাল শেখর-এর সুরে ‘অ্যালকোহলিয়া’ গানে হৃত্বিক রোশনের লিপে কন্ঠ দিয়েছেন স্নিগ্ধজিৎ। তার পাশাপাশি এই গানে শোনা গিয়েছে বাংলার আর এক উঠতি প্রতিভা অনন্যা চক্রবর্তীর গলা। সামান্য অংশে রয়েছে স্বয়ং বিশাল শেখর জুটির কন্ঠও।

এই সিনেমায় স্নিগ্ধজিতের গলায় ‘অ্যালকোহলিয়া’ শুনে মুগ্ধ হয়েছেন হৃত্বিক রোশন নিজেও। স্নিগ্ধজিতের ভিডিওতে প্রকাশ্যে কমেন্ট করে হৃত্বিক রোশন লিখেছেন ‘তুমি খুবই প্রতিভাবান ভাই। তোমাকে ধন্যবাদ অ্যালকোহলিয়া গানে জাদু তৈরি করার জন্য। তোমার তোমার গলায় ঠোঁট মিলিয়ে আমার খুব ভালো লেগেছে’। স্বয়ং হৃত্বিক রোশনের কাছ থেকে এমন ঢালাও প্রশংসা পেয়ে আপ্লুত হয়ে গিয়েছেন স্নিগ্ধজিৎ নিজেও।

হৃত্বিকের কমেন্টের উত্তরে স্নিগ্ধজিৎ জানিয়েছেন ‘স্যার আপনার এই মন্তব্য আমার কাছে অনেক বড় পাওনা। আপনি আমার অনুপ্রেরণা। আপনার এই মন্তব্য আমার গোটা দিনটাই ভালো করে দিল. ভালো থাকবেন স্যার। আপনার সময় খুব ভালো কাটুক’। স্নিগ্ধদিদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সুরকার বিশাল দাদলানিও। স্নিগ্ধাজিতের প্রশংসায় বিশাল দাদলানি বলেছেন ‘দেখে খুব ভালো লাগলো স্নিগ্ধজিৎ। যেই গানই করো খুবই মন দিয়ে করো’।

Related Articles

Back to top button