হাতে নেই কোনো সিনেমা! দেশের করোনা পরিস্থিতি মোকাবিলায় সাহায্যের হাত বাড়ালেন হৃতিক রোশন


করোনার (Corona virus) দ্বিতীয় ঢেউ (Second wave) আছড়ে পড়েছে ভারতবর্ষের উপর। ক্রমেই ভয়াবহ হচ্ছে পরিস্থিতি। রোজই রেকর্ড গড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। চারিদিকে কেবল হাহাকার, যন্ত্রণা আর চিৎকারের শব্দ। চোখে দেখা যাচ্ছেনা পরিস্থিতি। হাসপাতালে মিলছেনা বেড, দেখা দিয়েছে প্রবল অক্সিজেনের ঘাটতি। এই পরিস্থিতিতে রোজই স্বজনহারানোর যন্ত্রণা বয়ে নিয়ে বেঁচে থাকার স্বপ্ন দেখছে সাধারণ মানুষ।

এহেন ভয়ঙ্কর অবস্থায় একে অপরের পাশে থাকা ছাড়া উপায় নেই। এমতাবস্থায় সাহায্যের হাত বাড়িয়ে দিতে একজোট হয়েছেন হলিউডের সেলেবরা। এবার তাদের সাথে হাত মেলালেন হৃতিক রোশন।হলিউডের একাধিক তারকা যাতে ভারতের (India) জন্য অনুদানের ব্যবস্থা করেন, সে বিষয়ে সম্প্রতি একটি সোশ্যাল প্ল্যাটফর্ম তৈরি করা হয়। যেখানে স্মিথ ফ্যামিলি, সোয়ান মেন্ডেজ, দ্য এলেন শো-এর মতো একাধিক তারকা ভারতের পাশে দাঁড়াতে শুরু করেছেন অনুদান নিয়ে। সেই তালিকায় যুক্ত হল হৃতিক রোশনের নামও।

 

 

View this post on Instagram

 

A post shared by Jay Shetty (@jayshetty)

হলিউড তারকাদের সঙ্গে একযোগে কোভিড পরিস্থিতির মোকাবিলা করতে এগিয়ে আসেন হৃতিক।কোভিড (COVID 19) পরিস্থিতির মোকাবিলা করতে সবাই যাতে এগিয়ে এসে একযোগে কাজ করেন, সেই আবেদনও জানান হৃতিক।শুধু হৃতিক নন দ্বিতীয় ঢেউ হানা দিতেই দেশের জন্য ঝাঁপিয়ে পড়েছেন অক্ষয় কুমার, টুইঙ্কেল খান্না, সোনু সুদ থেকে আলিয়া, দীপিকা, ভূমির মতো অনেক তারকাই।