বিনোদন

বলিউডের সবচেয়ে বিগ বাজেটের ছবিতে জুটি বাঁধতে চলেছেন হৃতিক দীপিকা, জল্পনা তুঙ্গে

আগামী ২০২২-এ কোন নতুন অবতারে পর্দায় ফিরবেন হৃতিক (Hrithik Roshan)।  নিজের জন্মদিনে ট্যুইটারে একটি পোস্ট করেন হৃতিক, আর তারপর থেকেই ‘ফাইটার’ (Fighter) ছবিকে ঘিরে বলিমহলে জল্পনা তুঙ্গে। ‘ছাপাক’ (Chhapaak)-এ দুর্দান্ত অভিনয়ের পর দীপিকা পাডুকোন (Deepika Padukone) ফিরবেন কোন নয়া চরিত্রে, সে বিষয়ে শুরু হয়েছে গুঞ্জন।

‘ওয়ার’ (War)-এর মত বৃহৎ বাজেটের ছবিতে সম্প্রতি কাজ করেছেন এশিয়ার অন্যতম সুদর্শন অভিনেতা। যদিও বলিমহলে তেমন সাড়া জাগাতে পারেনি টাইগার শ্রফ (Tiger Shroff) ও হৃতিক অভিনীত ‘ওয়ার’। বলিবোদ্ধাদের মতে, হৃতিকের শেষ মনে রাখার ছবি ‘সুপার ৩০’ (Super 30)। স্বাভাবিকভাবেই হৃতিক-ফ্যানরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁদের প্রিয় অভিনেতার পর্দায় স্বমহিমায় ফেরার।

Hrithik Roshan Deepika Padukone

১০ই জানুয়ারি নিজের জন্মদিনে একটি ভিডিও ট্যুইটারে পোস্ট করেন হৃতিক, সঙ্গে ক্যাপশন হিসেবে জুড়ে দেন : “মারফ্লিক্স-এর ফাইটার-এর একঝলক পোস্ট করলাম। দীপিকা পাডুকোনের সঙ্গে প্রথম ‘ফাইট’-এর জন্য আমি তৈরি।” ক্যাপশনে হৃতিক এও জানান যে, ‘ব্যাং ব্যাং’ (Bang Bang),’ওয়ার’-এর মত ‘ফাইটার’-এও তিনি কাজ করতে চলেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) সাথে!

সূত্রের খবর, ‘ফাইটার’ মুক্তি পাওয়ার আনুমানিক দিনক্ষণ হল ২০২২-এর ৩০শে সেপ্টেম্বর। জানা গেছে, দেশভক্তি ও রোম্যান্সের সংমিশ্রণে এই ছবি একটি অন্যমাত্রা পাবে। অ্যাকশন-থ্রিলার ধাঁচের ‘ফাইটার’-এ সর্বপ্রথম জুটি বাঁধতে চলেছেন হৃতিক-দীপিকা। যদিও এই ছবি ঘিরে সবচেয়ে উত্তেজক খবর এই যে ‘ফাইটার’-এর বাজেট ছাড়াতে পারে ২৫০ কোটির গন্ডি। যদি তাই হয়, তবে বলিউডের সবচেয়ে খরচসাপেক্ষ ছবির তালিকায় একনম্বরে লিখিত হবে ‘ফাইটার’-এর নাম!

Related Articles

Back to top button