পার পাবেন না অভিনেতারাও! বলিউডের মাদক যোগে NCB-র ডাক পেতে চলেছেন হৃতিক, শাহীদ?


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বি-টাউনে কার্যত ঝড় বয়ে গেছে। একে একে ঝুলি থেকে বেরিয়েছে বেড়াল। এই একটি মৃত্যুর জেরেই সামনে এসেছে দীর্ঘদিন ধরে চলে আসা বলিউডের মাদক যোগের প্রসঙ্গ। ইতিমধ্যেই এই মাদকযোগে নাম জড়িয়েছে তাবড়-তাবড় অভিনেত্রীর। দীপিকা থেকে শ্রদ্ধা কেউই বাদ যাননি তালিকা থেকে। এই পরিস্থিতিতেই, এবার নতুন বিপদ ঘনিয়ে আসছে বলিউড অভিনেতাদের জীবনেও। পার পাবেননা নায়করাও, এমনই কানাঘুঁষো শোনা যাচ্ছে গোপন সূত্রে।

শোনা যাচ্ছে এবার NCB-র নিশানায় হৃতিক রোশন, শাহীদ কাপুরের মতো জনপ্রিয় অভিনেতারাও। সূত্রের খবর, ইতিমধ্যেই হৃতিক রোশনকে নোটিশ পাঠানোর তোরজোর শুরু করেছে NCB। এরপর ডাক পড়তে পারে শাহীদ কাপুর, অর্জুন রামপাল সহ একাধিক বলিউড অভিনেতার। সন্দেহের তীর হৃতিকের দিকে। সূত্রের খবর, ২০১৭ সালে হেলথ ডিটক্সের কারণে লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন হৃতিক রোশন, কিন্তু NCB-র সন্দেহ অন্য কোনো কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। চলছে হৃতিকের মেডিকেল রিপোর্ট নিয়ে গবেষণাও।

অন্যদিকে তাৎপর্যপূর্ণভাবে ২০১৯ সালে করণ জোহারের বাড়িতে অনুষ্ঠিত ড্রাগ পার্টিতে দেখা যায় শাহীদ কাপুরকে। মাদক কান্ডে একাধিক নায়িকাদের নাম জড়াতেই প্রশ্ন উঠছিল বলিউডের পুরুষ মহল কি সম্পূর্ণ নির্দোষ? যোগ আছে কি নেই, তা এখনই স্পষ্ট করে বলা সম্ভব না হলেও, এনসিবি-র কড়া নজর থেকে যে কেউই পার পাবেন না তা ধীরে ধীরে স্পষ্ট হচ্ছে।


Like it? Share with your friends!

631
631 points