হাসতে পারতেন না! বলিউডে পা দেবার পর সমস্যার কথা নিজের মুখেই জানালেন হৃত্বিক রোশন


হৃত্বিক রোশন (Hrithick Roshan), বলিউডের বিখ্যাত অভিনেতাদের মধ্যে অন্যতম তিনি। অভিনেতাকে চেনার জন্য তাঁর নামটাই যথেষ্ট। বলিউডের হ্যান্ডসম অভিনেতাদের মধ্যে সর্বদাই চর্চায় রয়েছেন হৃত্বিক। এমনকি ভারত তো বটেই বিশ্বের সবচাইতে হ্যান্ডসাম পুরুষদের তালিকাতেও রয়েছে অভিনেতার নাম। বলিউডের বিখ্যাত প্রযোজক রাখেশ রোশনের পুত্র হৃত্বিক রোশন। তবে প্রথমে অভিনয় করতে বেশ লজ্জাই পেতেন হৃত্বিক।

২০০০ সালে ‘কাহো না প্যার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন হৃত্বিক রোশন। ছবিটি সুপার হিট হয়েছিল। এরপর থেকেই আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে একেরপর এক সুপার হিট ছবিতে দেখা গিয়েছে হ্যান্ডসম হিরো হৃত্বিক রোশনকে। লম্বা চেহারার একেবারে বিদেশী লুকসের হিরোকে বেশ মনে ধরেছে দর্শকদের। তা সে ধুম হোক বা ক্রিস।

Hrithick Roshan

বর্তমানে ৪৭ বছর বয়স অভিনেতার। তবে বয়স ৫০ ছুতে গেলেও তাকে দেখে সেটা বলা প্রায় অসম্ভব। বলিউডের হেরোদের মধ্যে যে সমস্ত হিরোদের অরিজিনাল বডি রয়েছে তাদের মধ্যে অন্যতম হৃত্বিক। যেমন লুকস তেমনি বডি, এদিকে অভিনয় থেকে দুর্দান্ত নাচের অসাধারণ কম্বিনেশন হৃত্বিক রোশন। তবে জানেন কি বলিউডে পা দেবার সময় অর্থাৎ অভিনয় কেরিয়ারের প্রথম দিকে সমস্যার সম্মুখীন হয়েছিলেন অভিনেতা।

Hrithick Roshan

ক্যামেরার হাসতে পারতেন না তিনি। বলতে গেলে হাসতে গিয়েই কাল ঘাম ছুটে জেট হৃত্বিক রোশনের। নিজের এই সমস্যার কথা হাসিমুখেই স্বীকার করেছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়াতে কমবেশি সক্রিয় হৃত্বিক রোশন। সেখানে ৩৫ মিলিয়নেরও বেশি অনুগামী রয়েছে তাঁর। ভক্তদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেতা। এদিন নিজের অভিনয় জীবনের সমস্যার কথা জানাতে হাসি মুখের ছবি দিয়ে একটি পোস্ট করেছেন তিনি।

Hrithick Roshan

নিজের একটি হাসি মুখের ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘ অনস্ক্রিনে হাসি আমার কাছে ভীষণ শক্ত ছিল। সর্বদাই টেনশন হত। জীবনে অনেক কিছু হতে দেওয়া বা সময়ের সাথে ছেড়ে দেওয়াটাই আমার জীবনের একটা আলাদা আনন্দ’। ছবি শেয়ার করে মন স্বীকারোক্তি নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। ইতিমধ্যেই ১৮ লক্ষেরও বেশি মানুষ অভিনেতার এই ছবিতে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

Hrithick Roshan


Like it? Share with your friends!

646
646 points