গসিপছবিবিনোদনসিনেমা

রাজপ্রাসাদ সমান বাড়িতে থাকেন ক্রিশ অভিনেতা হৃত্বিক রোশন, রইল তাঁর অন্দরমহলের অদেখা ছবিগুলি

বলিউডের (Bollywood) হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে অন্যতম হৃত্বিক রোশন (Hrithik Roshan)। দুর্দান্ত অভিনয় থেকে একেবারে হলিউড স্টাইল লুক, সবটাই যেন  নজর কেড়ে নেবার মত। বিগত ১০ ই জানুয়ারি ৪৮ বছরে পা দিয়েছেন অভিনেতা। তবে তাকে দেখে বোঝার ক্ষমতা নেই কারোর। এই বয়সেও হৃত্বিকের ফিটনেস হার মানাতে পারে যুবকদেরকেও। বলিউডের দৌলতে জনপ্রিয়তার পাশাপাশি কোটি টাকার মালিক হয়েছেন অভিনেতা।

Hrithik Roshan হৃত্বিক রোশন

একপ্রকার রাজার হালেই জীবনযাপন করেন তিনি। ইন্ডাস্ট্রিতে প্রতি বছর হয়তো সিনেমায় দেখা মেলেনা হৃত্বিকের। তবে টাকা পয়সার কোনো অভাব নেই। বলিউডের কৃশ অভিনেতা হৃত্বিক রোশন যে বাড়িতে থাকেন সেটা কোনো রাজপ্রাসাদের থেকে কম নয়। চলুন আজ অভিনেতার কয়েক কোটির বাড়ির অদেখা কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করে নেওয়া যাক।

বিশাল বাড়ি হলেও বেশিরভাগ খোলামেলা জায়গা পছন্দ অভিনেতার তাই অনেকটাই খোলামেলা অংশ রয়েছে। বাড়িতে রয়েছে লিভিং রুম। যার বিশাল সোফা যে কারোর নজর কাড়তে পারে। সোফায় বসে টিভি দেখা থেকে শুরু করে বাইরের প্রকৃতিও দেখা যেতে পারে।

বাড়ির একটি সম্পূর্ণ পরিবারের উদ্দেশ্যে সাজানো রয়েছে। যেখানে অভিনেতার নিজের থেকে শুরু করে সন্তানদের ছবি দিয়ে সাজানো রয়েছে। যদিও হৃত্বিক ও তার স্ত্রী সুজ্যান বর্তমানে আলাদা হয়ে গিয়েছেন তবে প্রাক্তন স্ত্রী এখনও মাঝে মধ্যে দুই ছেলে হৃদান ও হ্রেহানদের সাথে দেখা করতে আসেন।

এছাড়াও বাড়িতে নিজেকে স্ট্রেস ফ্রি করার জন্য একটি বিশাল দোলনার মত সোফা রয়েছে ঋষিক রোশনের। যেখানে শুয়ে দোল খেয়ে বেশ কিছুটা অবসর সময় কাটিয়ে নিজেকে স্ট্রেস ফ্রি করে নেন অভিনেতা। তাছাড়া বই পড়ার জন্যও রয়েছে আলাদা একটাই ঘর। সেই ঘরের ছবিও শেয়ার করেছিলেন অভিনেতা।

বাড়িতে একটি দারুন দুন্দর ব্যালকনিও রয়েছে। যেখান থেকে খোলা আকাশ দেখা যায়, সাথে সবুজ আর্টিফিসিয়াল ঘাস দিয়ে মোড়া রয়েছে মেঝে। এছাড়াও নতুন ছবির জন্য রাজি হওয়ার আগে স্ক্রিপ পড়ে তবেই হ্যাঁ বলেন অভিনেতা। ছবির স্ক্রিপ্ট পড়ার জন্যও একটি আলাদা ঘর রয়েছে হৃত্বিকের বাড়িতে।

Related Articles

Back to top button