গানভাইরালভিডিও

পুতুল খেলার বয়সেই অসাধারণ গানের গলা, ছোট্ট হৃদিস্রোতার গানে মুগ্ধ নেটপাড়া

সোশ্যাল মিডিয়ার ক্ষমতা সম্পর্কে আমরা সকলেই কমবেশি বুঝে গিয়েছি। এখানে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যেতে পারে যে কেউ। ঠিক যেমনটা বাচপান কা প্যার গানের সাথে হল। উত্তরপ্রদেশের ছোট্ট ছেলেটাকে রাতারাতি গোটা ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়ে। বাদশাহের সাথে ইতিমধ্যেই ডুয়েট ভিডিও বানিয়ে ফেলেছে সে।

এমনই আরো এক খুদে প্রতিভাধারীর খোঁজ দিল সেই সোশ্যাল মিডিয়াই। ছোট্ট একটা মেয়ে যে কিনা গান করে, আর এতটাই ভালো গান করে যে শুনলে মুগ্ধ হয়ে বাধ্য যে কেউ। কে এই ছোট্ট মেয়েটি? খুদে এই গায়িকার নাম হৃদিস্রোতা। যদিও বাড়ির লোক থেকে শুরু করে সকলেই তাকে ‘চিনা’ বলেই ডাকে। কারণ তার ছোট্ট চ্যাপ্টা নাক রয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ছোট্ট হৃদিস্রোতার গাওয়া গানের ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবিমন বান্ধিবি কেমনে?’ গানটা আগে হয়তো অনেক শিল্পীর গলাতেই শুনেছেন অনেকে। তবে ছোট্ট হৃদিস্রোতার গলায় গানটি যেন আরও মনমুগ্ধকর।

হৃদিস্রোতার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানেই সে একে একে নিজের গাওয়া গান গুলি শেয়ার করে। এই কাজে তাকে সাহায্য করে তার মা বাবা। তারাই গানটি রেকর্ড করে শেয়ার করার কাজটা সামলে নেয়। জানা যায় হৃদিস্রোতার মা বাবা দুজনেই শিক্ষকতার কাজ করেন। তবে ছোট থেকেই ওর গলায় যে সুরের জাদু রয়েছে সেটা বুঝতে পেরেছিল মা রুপা মন্ডল।

তাই খুব ছোট থেকেই গানের শিক্ষা শুরু হয়েছিল চিনার। এরপর মায়ের সাথে স্কুলে গিয়ে একদিন গান গেয়ে সকলকে চমকে দিয়েছিল সে। যত দিন যাচ্ছে অটোই গানের প্রতি উৎসাহ বেড়েছে চিনার। তার প্রিয় গায়ক কে জিজ্ঞাসা করে জানা গিয়েছে হেমন্ত মুখোপাধ্যায়ের নাম। হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া ‘তুমসে দূর চলে…’ গানটিই তার সবচাইতে প্রিয় গান।

Related Articles

Back to top button