বিনোদনসিনেমা

বাস্তবের ডিসিপিই এবার জিতের সঙ্গে মাতলেন অ্যাকশনে! দ্বিতীয় হুগলি সেতুতে চলল ধুন্ধুমার

হাওড়ার ডিসিপি অফিসার দ্যুতিমান ভট্টাচার্য, এদিন হঠাৎ করেই দ্বিতীয় হুগলি সেতুর উপর সুপারস্টার অভিনেতা জিতের (Jeet) উপর চড়াও হন। সবে মেকাপ সেরে, বাহারি পোশাক সেরে সেটে এসেছেন জিত, সেখানেই হঠাৎ করেই বন্দুক হাতে এই কান্ড ঘটান হাওড়ার ডিসিপি। তবে ভয়ের কিছু নেই এই গোটা ঘটনাই ঘটেছে অন ক্যামেরা। রবিবার জিতের ছবি রাবণের (Ravaan) সেটেই অ্যাকশন করতে দেখা যায় ডিসিপিকে। ছবিতে দাবাং পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে দ্যুতিমানকে। সেই ছবিই ফেসবুকে পোস্ট করেছেন বাস্তবের ডিসিপি।

এভাবে অভিনয়ের অভিজ্ঞতা সম্পর্কে দ্যুতিমান সংবাদ মাধ্যমকে জানান, “জিৎ দারুণ অভিনেতা, অভিজ্ঞতা ভালো। তার সঙ্গে অভিনয় করাটাও খুব এক্সাইটিং ছিল। গোটা ইউনিটই খুব হেল্পফুল। আমার দারুণ লেগেছে। আমি এখানে পুলিশ অফিসারের চরিত্রেই আছি। আরও তিনদিন শুট রয়েছে। সবকটাই অ্যাকশনের দৃশ্য। এরপর নোনাপুকুর ট্রাম ডিপো এবং শালিমারে শুটিং রয়েছে।”

এই প্রথম নয় এর আগেও ইস্কাবন ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। পেশায় পুলিশ অফিসার হয়ে এত ভালো অভিনয় দক্ষতার কারণ হিসেবে তিনি জানান, ‘রঙ্গকর্মী নাটকের দলের সঙ্গে আগে যুক্ত ছিলাম। তাছাড়া আমার বাড়িতেও ছোটবেলা থেকে নাট্যচর্চা, সংস্কৃতি চর্চা হতো। এগুলোই আমার অনুপ্রেরণা।’ অভিনয়ের পাশাপাশি তার লেখালিখির হাতও কিন্তু দারুণ।

প্রসঙ্গত, এখনও পর্যন্ত বহু ভাষাতেই ‘রামায়ণ’ নিয়ে বহু ছবি, ধারাবাহিক তৈরি হয়েছে। কিন্তু টলিউডের নিজস্ব প্রোডাকশন হিসেবে এই প্রথমবার বড় পর্দায় আসতে চলেছে ‘রাবণ’ (Ravan)। আর দিন কয়েক আগেই দশেরা অর্থাৎ রাবণ বধের দিনে এই ছবির পোস্টার সামনে এসেছে৷ এই সিনেমার হাত ধরেই প্রথমবার আদ্যোপান্ত খলনায়কের চরিত্রে নিজেকে তুলে ধরার চ্যালেঞ্জ নিতে চলেছেন জিৎ।

Jeets ravan look, জিৎ-এর রাবণ লুক

এই বিশেষ দিনেই সিনেমার প্রথম পোস্টার লুক প্রকাশ্যে এনেছিলেন অভিনেতা। দশমীতে, রাবণ বধের দিনেই বাংলায় রাবণের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন অভিনেতা। ইনস্টাগ্রামে প্রকাশ্যে এসেছে জিৎ- এর অপ্রত্যাশিত সেই লুকের ছবি। আর সেই ফার্স্ট লুকেই (First Look) বাজিমাত করেছেন জিৎ।

Related Articles

Back to top button