খবরবিনোদনসিরিয়াল

আপনিও হতে পারেন কোটিপতি! আসছে কৌন বানেগা ক্রোড়পতি সিজেন ১৪, রইল রেজিস্ট্রেশনের পদ্ধতি

টিভির পর্দায় দর্শকদের বিনোদনের জন্য সিনেমা থেকে সিরিয়াল সবই রয়েছে। তবে এসব বাদেও বেশ কিছু রিয়্যালিটি শো রয়েছে যেগুলো অত্যন্ত জনপ্রিয়। এমনই একটি ব্যাপক জনপ্রিয় রিয়্যালিটি শো হল সোনি টিভির ‘কৌন বানেগা ক্রোড়পতি’ (Kaun Banega Crorepati)। যেখানে সঞ্চালকের ভূমিকায় দেখতে পাওয়া যায় বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনকে (Amitabh Bacchan)।

কোটি টাকা জেতার খেলা বাদে ‘কৌন বানেগা ক্রোড়পতি’ এর ইউএসপি হলেন অমিতাভ বচ্চন। দু দশকেরও বেশি সময় ধরে কেবিসি (KBC) এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন তিনি। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই বিগ বি’র সামনে হট সিটে বসে প্রশ্নের মাধ্যমে কোটি টাকা পর্যন্ত জেতার সুযোগ পান। অনেক এমন প্রতিযোগীরা আসেন যাদের একসাথে দুটো বড় স্বপ্নপূরণ হয় এই শোতে।

Kaun Banega Karorpati KBC 13 Amitabh Bacchan

ভাবছেন দুটো স্বপ্ন কি? একটা হল প্রশ্নের উত্তর দিয়ে নিজের ভাগ্য পরীক্ষা করে বিশাল অঙ্কের টাকা জেতার সুযোগ। আর অন্যটা হল বিগ বি অমিতাভ বচ্চনের দর্শন। এটাও সারাজীবন মনে রাখার মত একটা মুহূর্ত অনেকের কাছেই। সম্প্রতি জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের নতুন সিজেন শুরু হওয়ার আভাস পাওয়া গেছে। হ্যাঁ ঠিকই দেখছেন শীঘ্রই আসতে চলেছে, কৌন বানেগা ক্রোড়পতি সিজেন ১৪।

প্রতিবছর গোটা দেশ থেকে একাধিক প্রতিযোগীরা এই শোয়ে অংশ নেন ও নিজেদের ভাগ্য পরীক্ষা করেন। আপনিও কি চান এবারের কৌন বানেগা ক্রোড়পতি সিজেন ১৪তে নিজের ভাগ্য পরীক্ষা করতে? তাহলে জেনে নিন কিভাবে করতে হবে রেজিস্ট্রেশন শোতে যাওয়ার জন্য। আর আজই আবেদন করে ফেলুন কৌন বানেগা ক্রোড়পতি এর প্রতিযোগী হওয়ার জন্য।

কিভাবে কৌন বানেগা ক্রোড়পতি ১৪ এর জন্য রেজিস্ট্রেশন করবেন? (How to Register for Kaun Banega Crorepati Season 14)

  • ১. প্রথমেই আপনাকে সোনি লাইভ অ্যাপ ফোনে ইনস্টল করতে হবে। অ্যাপের মাধ্যমেই আপনি KBC এর জন্য অনলাইন রেজিস্ট্রেশন করতে পারেন।
  • ২. এরপর নিজের পছন্দমত ভাষা বেছে নিন হিন্দি বা ইংরেজি অপশনের মধ্যে থেকে।
  • ৩. এবার নিজের নাম ও বয়স স্ক্রিনে দেওয়া ফর্মের মধ্যে নথিভুক্ত করুন।
  • ৪. তাপর আপনর শিক্ষাগত যোগ্যতা  হবে, এক্ষেত্রে স্নাতক বা গ্রাজুয়েটি ও আন্ডার গ্রাজুয়েট দুটি অপশন রয়েছে।  এরমধ্যে যেকোনো একটি বেছে নিন।
  • ৫. এরপর নিজের পেশা ফর্মে দিয়ে সাবমিট করতে হবে।

কৌন বানেগা ক্রোড়পতি ১৪ এর জন্য রেজিস্ট্রেশনের সময় খেয়াল রাখতে হবে যে একবার দেওয়া তথ্য কিন্তু সংশোধন করা যায় না। তাই যে তথ্য ইনপুট করছেন সেটা ভালো করে মিলিয়ে নিয়ে তবেই ফর্ম ফিলাপ করবেন। এভাবেই কৌন বানেগা ক্রোড়পতি ১৪ এর রেজিস্ট্রেশন করে আপনিও নিজের ভাগ্য পরীক্ষা করে দেখতে পারেন। আপনিই হয়তো এই সিজেনের কোটিপতিদের মধ্যে একজন।

Related Articles

Back to top button