খবরবিনোদনসিরিয়াল

সুপার হিট ওয়েব সিরিজ ‘The Family Man 2’তে অভিনয় করেই কোটি টাকা পারিশ্রমিক,দেখুন কে কত পেল

সম্প্রতি রিলিজ হয়েছে বহু অপেক্ষিত ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২ (The Family Man 2)’ রিলিজ হয়েছে। সেখানে শ্রীকান্ত তিওয়ারির ভূমিকায় অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেতা মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজটি।

মুক্তি পাবার পরেই ব্যাপক সাফল্য পেয়েছে দ্য ফ্যামিলি ম্যান ২। রেটিং ওয়েবসাইট IMDbতে ওয়েব সিরিজটির রেটিং হয়েছে  ১০ এর মধ্যে ৯.৪। অর্থাৎ সিরিজটি কতটা পছন্দ হয়েছে দর্শকদের ইটা বোঝাই যাচ্ছে। আপনি কি জানেন এই ওয়েব সিরিজে অভিনয়ের জন্য কত টাকা পেয়েছেন মনোজ বাজপেয়ী থেকে বাকি কলাকুশলীরা। আজ আপনাদের বংট্রেন্ডের পর্দায় সেই তথ্যই তুলে ধরব।

মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)

The Family Man 2 Manoj Bajpayee Life Story

দ্য ফ্যামিলি ম্যান ২ সিরিজে অভিনয়ের জন্য শ্রীকান্ত তিওয়ারি অভিনেতা মনোজ বাজপেয়ী মোট ১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন।

প্রিয়মনি (Priyamani)

‘দ্য ফ্যামিলি ম্যান ২’তে শ্রীকান্ত তিওয়ারির স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছে প্রিয়ামনিকে। অভিনয়ের জন্য ৮০ লক্ষ টাকা পেয়েছেন তিনি।

সামান্থা আক্কিনেনি (Samantha Akkineni)

দ্য ফ্যামিলি ম্যান ২  ওয়েব সিরিজ দিয়েই অভিনেত্রী সামান্থা প্রথম বলিউড ইন্ডাস্ট্রিতে পা দিয়েছেন। ওয়েব সিরিজে রাজির চরিত্রে দেখে গিয়েছে অভিনেত্রীকে। ছবিতে অভিনেত্রীর দুর্দান্ত অভিনয় সকল দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে। অভিনেত্রী এই সিজেনে অভিনয়ের জন্য ৩-৪ কোটি টাকা যায় করেছেন।

শরদ কেলকর (Sharad Kelkar)

অরবিন্দের চরিত্রের অভিনয়ের জন্যে অভিনেতা শরদ পেয়েছেন ১ কোটি ৬০ লক্ষ টাকা।

দর্শন কুমার (Darshan Kumar)

ওয়েব সিরিজে মেজর সমীরের চরিত্রের জন্যে অভিনেতা দর্শন ১ কোটি টাকা পেয়েছেন।

এছাড়াও সিরিজের বাকি অভিনেতা যেমন সাড়িব হাসমি, সানি হিন্দুজা ও অস্লেশা ঠাকুর যথাক্রমে ৬৫ লক্ষ, ৬০ লক্ষ ও ৫০ লক্ষ টাকা পেয়েছেন।

Related Articles

Back to top button