গসিপবিনোদনসিরিয়াল

ভাবতেও পারিনি ‘মিঠাই’ দিয়েই শুরু হবে, রইল পর্দার ‘সৌমি’ অর্পিতার অভিনয়ে আসার অজানা কাহিনী

বর্তমানে বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai)। গল্পের স্বার্থে বর্তমানে তার টিআরপি (TRP) কমে গেলেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি। মিঠাইয়ের প্রতিটি সদস্যকে দর্শক পছন্দ করেন ও ভালোবাসেন। এটা এমন একটি ধারাবাহিক যেখানে প্রায় নিত্যনতুন চরিত্রের আনাগোনা দেখা যায়। বর্তমানে এই ধারাবাহিকে আরও কয়েকটি নতুন চরিত্রের আগমন ঘটেছে। মিঠাইয়ের মৃত্যুর ট্র্যাক আসার পর ধারাবাহিকে সিডাইয়ের ছেলেকে বেশ বড়ো দেখানো হয়েছে।

সিডাইয়ের ছেলের চরিত্রে অভিনয় করছে খুদে শিল্পী ধৃতিস্মান চক্রবর্তী (Dhristiman Chakraborty)। অভিনয় ছাড়াও এই শিল্পী গানের কারণে বেশ জনপ্রিয়। এছাড়াও আরও একটি নতুন ও গুরুত্ত্বপূর্ণ চরিত্র দেখা গেছে মিঠাইতে। নিপার মামাতো বোন সৌমি চরিত্রটি। সৌমি চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অর্পিতা ঘোষ (Arpita Ghosh)। ধারাবাহিক জগতে তিনি প্রথম অভিনয় করছেন।

Arpita Ghosh talks about getting first serial mithai

মিঠাইয়ের মৃত্যুর পর সিড পুলিশ অফিসার হিসাবে জয়েন করে। মিষ্টির ব্যবসার দায়িত্ব থেকে সরে আসে সে। এদিকে ধারাবাহিকে সোমকেও আবার ফিরিয়ে আনা হয়েছে। মোদকদের মিষ্টির ব্যবসার এখন খুবই খারাপ অবস্থা। অন্যদিকে মিঠাইয়ের হত্যাকারীকে খুঁজে বার করার দিকে আর ছেলেকে সব কিছুতে সেরা তৈরী করে তুলতে মরিয়া সিড।

কাকিমা অর্থাৎ নিপার মা চান সিডের সাথে সৌমীর আবার বিয়ে দিতে। সেইভাবে তিনি বাড়ির সকলকে বোঝাতেও শুরু করে দিয়েছেন। সৌমীর চরিত্রটি কিছুটা খল চরিত্রের ন্যায়। সৌমি শাক্যকে পছন্দ করেনা। সে তাই ক্রমশ চেষ্টা করছে সিডকে বুঝিয়ে শাক্যকে বোর্ডিংয়ে পাঠানোর। কিন্তু মিঠি এসে গিয়ে তার সমস্ত পরিকল্পনায় একপ্রকার জল ঢেলে দিচ্ছে।

Mithai Seirla Soumi actress Arpita Ghosh photos

সম্প্রতি, সৌমি চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী অর্পিতা ঘোষ একটি সাক্ষাৎকারে আড্ডার মাধ্যমে নিজের যাত্রা শেয়ার করেছেন। তিনি বলেন প্রথম ধারাবাহিক হিসাবে মিঠাইয়ের মতো একটা ধারাবাহিকে কাজ করা তার কাছে সত্যিই স্বপ্নের মতো। তিনি অফারটি পাওয়ার পর পরিচালককে তিন চার বার জিজ্ঞেস করেছেন এটা সত্যি কিনা তবে গিয়ে তিনি নিশ্চিত হয়েছেন।

Mithai Serial Soumi Actress Arpita Ghosh

ধারাবাহিকে অভিনেত্রী প্রথম হলেও এর আগে তাকে ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করতে দেখা গিয়েছে। এছাড়াও তার সাথে আড্ডার মাঝে অভিনেত্রী জানিয়েছেন তিনি কিছু নামি ব্র্যান্ডের মডেল হিসাবে কাজ করেছেন ইতিমধ্যেই। এমনকি সানন্দা ম্যাগাজিনেও তিনি কাজ করেছেন।

Related Articles

Back to top button