গানছবিবিনোদন

মনে আছে ‘এক জীবনে এত প্রেম’ গানের নায়িকাকে? কেমন দেখতে এখন, জানুন অভিনেত্রীর আসল পরিচয়

কথায় আছে জীবনের প্রতিটা মুহূর্ত বা অনুভূতির জন্যই নাকি একটা গান রয়েছে। আর জীবনের বিশেষ মুহূর্ত বা অনুভূতির মধ্যে অন্যতম হল প্রেমে পড়া। কে যে কখন কার প্রেমে পড়বে সেটা কেউই জানে না। তবে প্রেমে পড়লে প্রেমের গান শুনতে কিন্তু দারুণ লাগে। সেই শুরু থেকে অনেক প্রেমের গান বেরিয়েছে তবে একটা গান ছোট থেকে আজও সবার মনে গেথে গিয়েছে। ‘তোমায় ছেড়ে বহুদূরে যাবো কোথায়, এক জীবনে এত প্রেম পাবো কোথায়…’ (Ek Jibone Eto Prem Pabo Kothai) এই গানটা আজও অনেকের মনেই নতুন করে প্রেমের স্মৃতি জাগিয়ে তোলে।

এক দশক পুরোনো ‘এক জীবন’ গান (Ek Jibon Song) আজ যে কোনো বয়সের প্রেমিক প্রেমিকার অন্তরে বাজে। গানটি শুনলেই যেন আজও কেঁদে ওঠে প্রেমিকের মন। গানের কথা থেকে সুর সাথে ভিডিও যেন মন ছুঁয়ে হয়। শহীদ ও শুভমিতা ব্যানার্জীর গাওয়া গানটি যখন রিলিজ করেছিল তখন সর্বত্রই এই গান বাজত। সেই সময় সকলের হাতে স্মার্টফোন না থাকলেও রেডিওতে বা মোবাইলে ডাউনলোড করে রিংটোনে বেজে উঠতে গানটি। আর এই গানের ভিডিওতে থাকা অভিনেত্রীও সকলের ক্রাশে পরিণত হয়েছিলেন।

‘এক জীবনে এত প্রেম পাবো কোথায়’ গানে অভিনয় করেছিলেন অভিনেত্রী শায়না আমিন (Shaina Amin)। জনপ্রিয় এই অভিনেত্রী এখন কেমন আছেন জানেন? চলুন আজ বংট্রেন্ডের পাতায় অভিনেত্রীর সম্পর্কে কিছু কথা আপনাদের সামনে তুলে ধরি। অভিনেত্রী জন্মসূত্রে সৌদি আরবিয়ান, ৬ই ফ্রেবুয়ারী ১৯৮৫ আসলে মক্কাতে জন্ম হয়ে তাঁর। তবে তাঁর মা ও বাবা দুজনেই বাংলাদেশী।

অভিনেত্রীর যখন ১.৫ বছীর বয়স তখনই সৌদি আরব থেকে বাংলাদেশে চলে আসে পরিবার। এরপর সেখানেই বড় হওয়া পড়াশোনার পাশাপাশি নৃত্য শিক্ষা থেকে অভিনয়ের প্রতি আগ্রহ জাগে। এরপর ২১ বছর বয়সে ছোটপর্দায় অভিনয় দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন শায়না আমিন। তারপর একজীবন গানের দৌলতে আসে বিশাল খ্যাতি।

২০১১ সালে বিদেশী প্রেমিকের সাথে বিয়ে করে দেশ ছেড়ে চলে যান। এরপর ২০১৫ সালে প্রথমবার মা হন অভিনেত্রী। প্রথম সন্তান ছিল কন্যা, এরপর ২০১৮ সালেও দুই পুত্র সন্তানের জন্ম দেন তিনি। বর্তমানে ৩৭ বছর বয়স শায়না আমিনের। তবে তাকে দেখে সেটা বোঝা কিন্তু বেশ মুশকিল। অভিনেত্রী আজও যেন একই রকম সুন্দরী রয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় শায়না আমিন, লক্ষাধিক অনুগামী রয়েছে তাঁর। অনুগামীদের জন্য প্রতিনিয়ত ছবি শেয়ার করেন তিনি। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে। আর হবে নাই বা কেন? এক জীবনে এতো প্রেম গান যে এক দশকেরও বেশি সময় পেরিয়ে আজও প্রেমিক প্রেমিকাদের মনে কথা বলে যায়।

Related Articles

Back to top button