মাত্র ৭ দিনেই করোনা মুক্ত সোনু সুদ! কীভাবে সম্ভব, বলে দিলেন বলি ক্যুইন কঙ্গনা রানাউত


ফের করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে সারা দেশে, আর এই সময় গরীবের ভগবান সোনু সুদ (Sonu sood) অসুস্থ থাকলে কীভাবেই বা চলবে? ১৭ ই এপ্রিল কোভিড (corona virus) হওয়ার খবর জানিয়েছিলেন সোনু, আর তার মাত্র ৭দিনের মাথাতেই অর্থাৎ ২৩ শে এপ্রিল অভিনেতা জানান তিনি করোনা নেগেটিভ।

স্বভাবতই প্রশ্ন উঠছিল এত তাড়াতাড়ি কীভাবে করোনা মুক্ত হলেন অভিনেতা? সেই সব কৌতুহলের উত্তর দিলেন বলি ক্যুইন কঙ্গনা রানাউত (Kangna Ranaut), যদিও অভিনেত্রীর এই মন্তব্যের যৌক্তিকতা নিয়ে থেকেই যাচ্ছে আরও বড় প্রশ্ন।

sonu sood kangna ranaut

সমস্ত বিষয়েই নিজের মতামত খুল্লামখুল্লাই লিখতে পছন্দ করেন কঙ্গনা। যদিও এর জেরে অসংখ্য বার ট্রোলের সম্মুখীনও হতে হয়েছে তাকে তবুও সেসবে বিশেষ ধার ধারেননা অভিনেত্রী৷ এদিন সোনু মাত্র ৭দিনে করোনা নেগেটিভ হওয়ার কারণ জানিয়ে লেখেন, “সোনুজি আপনি করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। আর তার জন্য আপনি এত তাড়াতাড়ি সুস্থ হয়ে গিয়েছেন। হয়তো এবার আপনি ভারতের তৈরি ভ্যাকসিনের প্রশংসা করবেন এবং অন্যান্যদেরও ১ মে থেকে সেই ভ্যাকসিন নিতে উৎসাহ দেবেন।”

sonu sood kangna ranaut

যদিও করোনা ভ্যাকসিনের দুটো ডোজ নেওয়ার পরে মানুষের মৃত্যু হওয়ার নজিরও আমাদের কাছে রয়েছে, তবুও এহেন কঙ্গনার এহেন মন্তব্য করার ভিত্তি ঠিক কি সে বিষয়ে কিছুই জানা যায়নি। প্রসঙ্গত উল্লেখ্য, ‘মণিকর্নিকা দ্য ক্যুইন অফ ঝাঁসি’ সিনেমার সময় কঙ্গনা ও সোনুর মধ্যে ঝামেলার সূত্রপাত হয়। ছবির পরিচালক কৃষ মাঝপথে শুটিং ছেড়ে বেরিয়ে যাওয়ার পর কঙ্গনা পরিচালনার হাল ধরেছিলেন, যা এক্কেবারে নাপসন্দ ছিল সোনুর। এমনকি সোনুর অভিযোগ তার অভিনীত একাধিক অংশ কঙ্গনা ছবি থেকে ছেটে ফেলেছিলেন।