ছবিবিনোদনভাইরাল

প্যান্ট নেই পরনের শার্ট বুকের থেকে সরিয়ে ইঙ্গিত দিচ্ছেন অনন্যা, বিদ্যুতের বেগে ভাইরাল ছবি

বাংলা সিরিয়ালের (serial) অভিনেত্রী অনন‍্যা বিশ্বাস (ananya biswas)। নিজের অভিনয়ের দক্ষতায় বহুদিন ধরেই দর্শকদের মন জয় করে আসছেন অভিনেত্রী। সিরিয়ালের অভিনয়ের ফলে বাঙালির মনে নিজের পাকাপাকি জায়গাও করতে সক্ষম হয়েছেন অনন্যা। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। সাথে অনুগামীদের নিজের নিত্য নতুন ছবি ও ভিডিও পোস্ট করে মাতিয়ে রাখেন অভিনেত্রী। অভিনেত্রীর ছবি দেখার জন্য অপেক্ষা করে থাকেন অনুগামীরা।

অভিনেত্রীর নতুন ছবি দেখার জন্য অনুগামীদের মধ্যে উত্তেজনা থাকা তো স্বাভাবিকই। যেমন ফিগার তেমনি এক্সপ্রেশন সাথে চোখের চাহনি। এক সে এক হট ছবিতে অভিনেত্রী অনন্যার জুড়ি মেলা ভার! ওয়েস্টার্ন হোক বা দেশী সমস্ত সাজেই যেমন সাবলীল তেমনি বোল্ড অনন্যা। অভিনেত্রীর একটা ছবিই পুরুষ মনে ঝড় তোলার জন্য যথেষ্ট।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়াতে নিজের একটি হট ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে অভিনেত্রীর পরনে নেই কোনো প্যান্ট, এমনকি অন্তর্বাস পর্যন্ত নেই। গায়ে রয়েছে বলতে একটি হালকা শার্ট। শার্টের বোতাম খুলে বুকের কাছটা উন্মুক্ত করে আবেদনময়ী পোজে ছবিটি তুলেছেন অনন্যা। ছবিতে নিজের পিঙ্ক কালারের ঠোঁটে আঙুল চেপে রেখেও চুপ থাকার ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘শশশ …।’

 

View this post on Instagram

 

A post shared by Anannya Biswas (@iamanannyabiswas)

অভিনেত্রীর এমন ছবি শেয়ার হতেই বিদ্যুতের গতিতে ভাইরাল ছবি। তার থেকেও বড় কথা ছবি দেখে পুরুষ অনুগামীদের মনের মধ্যে চলা ঝড় সামলানো মুশকিল হয়ে পড়ছে। অনন্যার এই ছবিতে যেন চোখ আটকে রয়েছে অভিনেত্রীর হাজারো অনুগামীর।

 

View this post on Instagram

 

A post shared by Anannya Biswas (@iamanannyabiswas)

Related Articles

Back to top button