ছবিবিনোদনভাইরাল

হট ফটোশুটে জুড়ি মেলা ভার মা সিরিয়ালের ঝিলিকের! শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল লাস্যময়ী তিথির ছবি

বাংলা সিরিয়াল (Serial) ‘মা’ এর হাত ধরে ব্যাপক জনপ্রিয় হয়েছিল ছোট্ট ঝিলিক। ছোট্ট ঝিলিকের অভিনয় মনকেড়েছিল সক্কলের। ফুটফুটে ছোট্ট একটা মেয়ে মায়ের জন্য কোটি না কষ্ট পেয়েছিল। সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই ছিল যে সন্ধ্যে নামলে বাঙালির প্রতিটি ঘরেই একসাথে বেজে উঠত ‘তোমার ছাড়া ঘুম আসে না মা ‘ গানটি। ছোট্ট ঝিলিকের আসল নাম তিথি বাসু (Tithi Basu), যদিও এই নামে তাকে এখনও অনেকেই চেনেন না। ছোট্ট বেলার আইকনিক অভিনয়ের নাম ঝিলিক নামেই বেশি পরিচিত তিথি।

ঝিলিক ওরফে তিথি এখন আর আগের মত নেই। ছোট্ট ঝিলিক এখন অনেক বড় হয়েছে, সাথে দিনে দিনে বেড়েছে হটনেসের পারদ। সিরিয়ালে তিথিকে তেমন আর দেখা যায়না, শেষ বার দেখা গিয়েছিল ‘ময়ূরপঙ্খী’ সিরিয়ালে কোনো এক পার্শ্ব চরিত্রে। তবে বর্তমানে তিথি কলেজ পড়শোনার সাথে মডেলিং করেন। আর মডেলিং কেই নিজের পেশা হিসাবে পেতে চায় তিথি। তিথি প্রায়শই নিজের ফটোশুটের বোল্ড এন্ড হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে। যা শেয়ার করা মাত্রই রীতিমত ঝড় ওঠে সোশ্যাল মিডিয়াতে।

ওয়েস্টার্ন থেকে শুরু করে দেশী লুক, সবেতেই সমান ভাবে নিজের সৌন্দর্যের বহিঃপ্রকাশে বেশ পারদর্শী তিথি। কখনো কোনো অন্তর্বাস ছাড়াই শাড়ীতে তো কখনো গ্ল্যামারাস নেটের পোশাকে ওয়েস্টার্ন লুক কাট করেছে হাজারো পুরুষকে। এক কথায় বলতে গেলে কোঁকড়ানো চুলের সাথে লাস্যময়ী চেহারাযা ঝড় উঠছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Related Articles

Back to top button