বিনোদনভিডিওসিরিয়াল

ফুলশয্যাতেও কপি! শংকর-ঐশানীর মেডেল পরানোর প্রোমো দেখে টুকলির অভিযোগ মিঠাই ভক্তদের

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। বাঙালির যৌথ পরিবারের এক ভিন্ন স্বাদের গল্প নিয়ে হাজির হয়েছে এই সিরিয়াল। বাস্তব জীবনের মতোই এই সিরিয়ালের মহেশ্বরী দেবীর সংসারেও রয়েছে খারাপ ভালো উভয় ধরণের মানুষ। প্রসঙ্গত এই সিরিয়াল শুরুর আগে থেকেই অনেকে মনে করেছিলেন এই সিরিয়ালের হাত ধরে আরো একবার টেলিভিশনের পর্দায় ফিরছে স্টার জলসার এককালের জনপ্রিয় সিরিয়াল ‘তোমায় আমায় মিলে’।

কিন্তু সময় যত এগিয়েছে ততই এই সিরিয়ালের দর্শকরা বুঝেছেন ধরনটা একই হলেও এই সিরিয়াল একেবারে নতুন আঙ্গিকে, নতুন বিষয়বস্তু নিয়ে শুরু হয়েছে।ধারাবাহিকে নায়ক- শংকরের (Shankar) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumdar)। অন্যদিকে তার বিপরীতে নায়িকা ঐশনীর (Oishani,) চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জিকে (Suvashmita Mukherjee)। এটাই টেলিভিশনের পর্দায় শুভস্মিতার প্রথম সিরিয়াল।

হরগৌরী পাইস হোটেল,Horogouri Pice Hotel,শংকর,Shankar,ঐশনী,Oishani,নতুন প্রোমো,New Promo,ফুলশয্যা,Flower Bed,নতুন এন্ট্রি,New Entry,মিঠাই কপি,Mithai Copy,ট্রোল,Troll,সোশ্যাল মিডিয়া,Social Media

তবে অভিনয়ের বয়স বেশিদিন না হলেও তার সাবলীল অভিনয় অল্পদিনেই মন জয় করে নিয়েছে সিরিয়ালপ্রেমী দর্শকদের। এছাড়া নায়ক শঙ্করের চরিত্রটিকেও এই কদিনেই বেশ আপন করে নিয়েছেন দর্শক।যারা এই সিরিয়ালের নিয়মিত দর্শক তারা সকলেই জানেন ঐশানিকে পড়াশোনা করতে সাহায্য করা থেকে শুরু করে বাড়ির যে কোন কাজে তাকে সবসময় সাহায্য করতে এগিয়ে আসে শংকর।

হরগৌরী পাইস হোটেল,Horogouri Pice Hotel,শংকর,Shankar,ঐশনী,Oishani,নতুন প্রোমো,New Promo,ফুলশয্যা,Flower Bed,নতুন এন্ট্রি,New Entry,মিঠাই কপি,Mithai Copy,ট্রোল,Troll,সোশ্যাল মিডিয়া,Social Media

এমনকি পাড়ার মহিলারা যখন তার পোশাক নিয়ে কোমর বেঁধে ঝগড়া করতে এসেছিল তখন সকলের সামনে প্রতিবাদ জানিয়েছিল শংকর। আর শঙ্করের এই প্রতিবাদী চরিত্রটাকে বেশ পছন্দ করছেন দর্শকরা। এরই মধ্যে গতকালের পর্বে দেখা গিয়েছে, ঘরে ঢুকে মহেশ্বরী দেবী দেখতে পেয়েছেন তার ছেলে বৌমা খাটে একসাথে ঘুমায় না। আর এই দৃশ্য দেখার পরে মহেশ্বরী দেবে সিদ্ধান্ত নিয়েছেন তার ছেলে বৌমার আবার নতুন করে ফুলশয্যা করবেন তিনি।

তারপরেই সদ্য প্রকাশ্যে এসেছে শংকর-ঐশানির ফুলশয্যার (Flower Bed) নতুন প্রমো (New Promo)। সেখানে দেখা গিয়েছে শংকর ঐশানিকে জানাচ্ছে সে কখনও তার ওপর স্বামী হওয়ার অধিকার খাটাবে না, একথা বলে সে ঐশানির গলায় একটি মেডেল পরিয়ে দেয়। উল্টোদিকে ঐশানিও তাকে সেরা স্বামী বলে একইভাবে তার গলায় অন্য একটি মেডেল পরিয়ে দেয়।

Horogouri Pice Hotel Shankar Oishani flower bed promo comes out

এই পর্যন্ত সব ঠিকই ছিল কিন্তু হঠাৎ করেই দেখা যাচ্ছে সিরিয়ালে এন্ট্রি হয়েছে এক নতুন চরিত্রের (New Entry)। যে অন্ধকার রাস্তায় দৌড়াতে দৌড়াতে শঙ্করের নাম নিয়ে, হাতের জুতো জোড়া আর পুঁটলি নিয়ে হঠাৎ ঢুকে পড়ে তাদের বাড়িতে। এইভাবে এই সিরিয়ালে শংকর ঐশানির মাঝে অন্য নারীকে দেখে ক্ষোভ উগরে দিয়েছেন দর্শকদের একাংশ। প্রসঙ্গত সিরিয়ালপ্রেমী  দর্শকদের একথা নিশ্চয়ই মনে থাকবে মিঠাইতে একসময় দেখা গিয়েছিল সিদ্ধার্থ ফুলশয্যার রাতে মিঠাইকে উপহার হিসেবে সেরা বৌমার মেডেল পরিয়ে দিয়েছিল।আর এবার  শংকর ঐশানির একে অপরকে মেডেল পরানো দেখে মিঠাই ভক্তদের দাবি এইভাবে আবারও নকল করা হচ্ছে মিঠাইকে।

Related Articles

Back to top button