খবরগানবিনোদন

হানি সিং গার্হস্থ্য হিংসার মামলায় নতুন মোড়! স্ত্রী মালিনীর দাবি মেনেই নির্দেশ জারি আদালতের

র‍্যাপ স্টার হানি সিং (Honey SIngh)এর গান মানেই একেবারে সুপারহিট। পুজোর মণ্ডপ থেকে শুরু করে বিসর্জনের নাচ হানি সিংয়ের গান ছাড়া যেন ফিকে লাগে। নিজের গানের জন্য ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন হানি সিং। তবে সম্প্রতি আবারো একবার শিরোনামে উঠে এসেছেন গায়ক। কিন্তু এবার গানের কারণে নয় বরং তার নামে নির্যাতনের মামলা করেছেন স্ত্রী।

কিছুদিন আগেই দিল্লির তিস হাজারী আদালতে হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা এবং যৌন হেনস্থার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন শালিনী তলওয়ার (Shalini Talwar)। এমনকি তার অভিযোগ একাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে হানির। এই মামলা দায়ের হবার পরেই রীতিমত শিরোনামে উঠে এসেছে হানি সিংয়ের নাম।

শালিনীর অভিনয় শধু মাত্র হানি সিংয়ের বিরুদ্ধেই নয়! তার গোটা পরিবারের বিরুদ্ধেও অভিনয় করেছেন শালিনী। গত শুক্রবার এই মামলার তারিখ ছিল। আর আদালতের তরফে এদিক নির্দেশ দেওয়া হয়েছে যাতে হানি সিংয়ের স্ত্রী শালিনী শশুরবাড়ি থেকে তার জিনিসপত্র নিয়ে চলে আসতে পারে। তবে জিনিসপত্র আনার সময় যাতে কোনোরকম ঝামেলা না হয় সেই দিকেও নজর দিতে বলা হয়েছে।

শালিনী তলোয়ারের আইনজীবী সন্দীপ কাপুর এই প্রসঙ্গে প্রকাশ্যে কিছু মন্তব্য করেছেন। তার মতে, শেষ হওয়া শুনানিতে আদালত মোট তিনটি নির্দেশ মেনে নিয়েছে। যার মধ্যে রয়েছে স্ত্রী শালিনীর সাথে কোনোরকম যোগাযোগের চেষ্টা না করা। যৌতুক সংক্রান্ত কোনো জিনিস বিক্রি করা যাবে না। হানি সিং বা বাড়ির বাকি কারোর কোনো ধরনের সম্পত্তি বিক্রি করা যাবে না।

প্রসঙ্গত, ২০১৩ সালে ২৩শে জানুয়ারি সানি ভালোবেসে বিয়ে করেন শালিনী তলয়ারকে। ২০১৪ সালে প্রথমবার রকস্টার নামক রিয়েলিটি শো-তে স্ত্রীকে প্রকাশ্যে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন র‍্যাপার গায়ক। তার আগে গোটা একবছর হানি নিজের বিয়ের কথা গোপনেই রেখেছিলেন। জানা যায়, শালিনী এবং হানি সিংয়ের সম্পর্ক ২০ বছরের।

Related Articles

Back to top button