বিনোদন

স্ত্রীর আনা যৌন হেনস্থা, গার্হস্থ্য হিংসার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা!সরব হানি সিং

র‍্যাপ স্টার হানি সিং-এর (hone ysingh) গান মানেই তা যে সুপারহিট হবেই তা আর বলার অপেক্ষা রাখেনা। পুজোর প্রতিটা মন্ডপ থেকে ভাসান হানি সিং-য়ের গান ছাড়া যেন জমেই না। কোনোরকম গড ফাদার ছাড়াই নিজের প্রতিভার জোরে বলিউডে নিজের পরিচয় তৈরি করেছিলেন গায়ক। তিনি একাধারে র‍্যাপার, পপগায়ক, সুরকার, গীতিকার সবই।

ইউটিউব থেকে কেরিয়ার শুরু হলেও খুব অল্পসময়ের মধ্যেই তিনি বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত গায়কদের একজন হয়ে ওঠেন। অমিতাভ, শাহরুখ, সলমনের মতন প্রথম সারির তারকাদের সাথেও কাজ করেছেন তিনি। তবে বর্তমানে তার স্ত্রীয়ের আনা অভিযোগের ভিত্তিতে বেশ বিপাকে পড়েন র‍্যাপার গায়ক।

তার স্ত্রী শালিনী তলওয়ার দিল্লির তিস হাজারি আদালতে হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা এবং যৌন হেনস্থার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন (Shalini Talwar)। তার অভিযোগ একাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে হানির।

মামলার জেরে ইতিমধ্যেই নোটিস পাঠানো হয়েছে হানি সিংয়ের কাছে। আগামী ২৮ শে আগস্টের মধ্যে জবাব চাওয়া হয়েছে। নোটিশে সম্পত্তির মালিকানা নিয়েও কিছু নির্দেশ দেওয়া হয়েছে। চিফ মেট্রোপলিট্যান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি বিচারাধীন। ২০১৩ সালে ২৩শে জানুয়ারি সানি ভালোবেসে বিয়ে করেন শালিনী তলয়ারকে।

এবার এই গোটা ঘটনাটি নিয়ে মুখ খুললেন হানি সিং। শুক্রবার এই সম্পর্কে একটি লম্বা বিবৃতি দিয়ে হানি লেখেন, ‘ আমার ২০ বছরের সঙ্গী আমার এবং আমার পরিবারের সম্পর্কে যে ঘৃণ্য অভিযোগ এনেছে তা আমায় গভীর ভাবে ব্যথিত করেছে। এর আগেও আমার গানের কথা নিয়ে সমালোচনা করা হয়, স্বাস্থ্য নিয়ে জল্পনা করা হয়, তারপরেও আমি সংবাদ মাধ্যমে বিবৃতি দিইনি। তবে এবার আমার বৃদ্ধ বাবা-মা ও ছোট বোনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, তাই আর আমার চুপ থাকার কোনো মানে নেই। ‘

হানি লেখেন, ” গত ১৫ বছর ধরে সঙ্গীত জগতের বিভিন্ন শিল্পীদের সঙ্গে আমি কাজ করেছি, তারা সকলেই আমার স্ত্রীকে চেনেন এবং জানেন। শালিনী এক দশকেরও বেশি সময় ধরে আমির টিমের সদস্য। আমার বিভিন্ন মিটিং, শ্যুটিং, রেকর্ডিং সব জায়গাতেই ও থাকত। আমি শালিনীর আনা সমস্ত অভিযোগ অস্বীকার করছি, তবে বিষয়টি আপাতত আদালতের বিচারাধীন, তাই এর থেকে বেশি কিছু বলব না। দেশের বিচার ব্যবস্থার উপর আমার পূর্ণ আস্থা আছে, এবং আমি নিশ্চিত যে শীঘ্রই সত্য বেরিয়ে আসবে।”

Related Articles

Back to top button