গানবিনোদন

শারীরিক অসুস্থতার অজুহাতে আদালতে অনুপস্থিত হানি সিং, এজলাসে দাঁড়িয়ে কেঁদে ভাসালেন স্ত্রী শালিনী

বলিউডের জনপ্রিয় র‍্যাপার হার্দিক সিং ওরফে ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh)। ইন্ডাস্ট্রিতে পা রেখেই একের পর এক হিট র‍্যাপ গান গেয়ে বদলে দিয়েছিলেন পার্টি সংয়ের সংজ্ঞা। চলতি মাসের প্রথম সপ্তাহ থেকেই আমুল পরিবর্তন এসেছে এই র‍্যাপ তারকার জীবনে। যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, টাকা চেয়ে নিগ্রহ থেকে একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক এমনই একাধিক গার্হস্থ্য হিংসার অভিযোগ এনে দিল্লির তিশ হাজারি আদালতে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তাঁর স্ত্রী শালিনী তলওয়ার (Shalini Talwar) ।

গত ৩ আগস্ট চিফ মেট্রোপলিট্যান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে ওঠে এই মামলাটি। সেসময় আদালতের তরফে হানি সিংকে একটি নোটিস পাঠিয়ে বলা হয় আগামী ২৮ আগস্টের মধ্যে তাঁকে সেই নোটিসের জবাব দিতে হবে। পাশাপাশি নির্দেশ দেওয়া হয় যে সমস্ত সম্পত্তি হানি সিং ও তাঁর স্ত্রীর নামে রয়েছে, তা আপাতত বিক্রি করতে পারবেন না গায়ক।

আজ অর্থাৎ শনিবার ছিল এই মামলার শুনানি। কিন্তু শারীরিক অসুস্থতার অজুহাত দিয়ে আজ আদালতে হাজিরা দেননি তিনি। তবে এদিন আদালতে উপস্থিত ছিলেন হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার । বিচারকের সামনে হানি সিংয়ের বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগের কথা আরও বিশদে বিশদে জানাতে গিয়ে এদিন এজলাসেই হাউ হাউ করে কেঁদে ফেললেন শালিনী।

সূত্রের খবর সেসময়, শালিনীর কান্না দেখে বিচারক তানিয়া সিং সকলের সামনে বলেন, ‘মনে হয় এই মামলাকে হানি একেবারেই কম গুরুত্ব দিয়ে দেখছেন। আইনের ঊর্ধ্বে কেউ নয়।’ বিচারকের মুখে একথা শুনে আদালতে উপস্থিত হানির আইনজীবী তড়িঘড়ি জানান, ‘হানি শারীরিক দিক থেকে অসুস্থ, তাই শুনানির দিন আদালতে আসতে পারেননি। তবে আদালত পরের তারিখ দিলে নিশ্চয়ই হাজির হবেন তিনি।’

একথা শোনার পর আদালত হানিকে মেডিক্যাল রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছে। উল্লেখ্য সম্প্রতি নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে হানি সিং দাবি করেছিলেন ‘ সবটাই মিথ্যে। কুড়ি বছর একসঙ্গে থাকার পরও আমার স্ত্রী আমার এবং আমার পরিবারের বিরুদ্ধে যে অভিযোগগুলি তুলেছেন। তা খুবই ঘৃণ্য। এবং গোটা ঘটনায় আমি খুবই ব্যথিত।’

Related Articles

Back to top button