ওয়েব সিরিজবিনোদনসিরিয়াল

বাংলা সিরিয়ালের পর এবার ওয়েব সিরিজের দুনিয়ায় পাড়ি দিচ্ছেন হানি বাফানা, সঙ্গী সন্দীপ্তা

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় জন্য অভিনেতা হলে হানি বাফনা (Honey Bafna)। সুদর্শন এই অভিনেতা বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়। অভিনেতার ক্যারিয়ারের বয়স বেশি দিন না হলেও অল্পদিনেই দর্শকমহলে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেতা। জি বাংলার ‘বকুল কথা’ সিরিয়ালে  ঋষি চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেতা।

তারপর আর বসে থাকতে হয়নি এই হ্যান্ডসাম হিরোকে। বকুল কথা শেষ হওয়ার পরেই তার কাছে সুযোগ আসে কাদম্বিনী সিরিয়ালে দ্বারকানাথ চরিত্রে অভিনয় করার। এই সিরিয়ালে তার বিপরীতে নায়িকা হয়েছিলেন টেলি অভিনেত্রী সোলাঙ্কি রায়। আর এই সিরিয়াল শেষ হতে না হতেই অভিনেতার কাছে সুযোগ আসে স্টার জলসার ‘গ্রামের রানি বীণাপাণি’ সিরিয়ালে শতদ্রু রায় চৌধুরী নামে এক ব্যবসায়ী চরিত্রে অভিনয় করার।

Honey Bafna

এই চরিত্রে অভিনয় করেও দর্শকমহলে দারুণ প্রশংসা পেয়েছিলেন অভিনেতা।কিছুদিন আগেই টেলিভিশনের পর্দায় শেষ হয়েছে এই ধারাবাহিকের সম্প্রচার। এরইমধ্যে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি টিভির পর্দায় আবারও কামব্যাক (Comeback) করতে চলেছেন অভিনেতা। এরই মধ্যে সামনে এসেছে একটি বড়সড় আপডেট।

জানা যাচ্ছে বাংলা সিরিয়ালের গণ্ডি পেরিয়ে হানি বাফনা এবার পাড়ি দিতে চলেছেন ওয়েব সিরিজের জগতে। আজকালকার দিনে বিনোদনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ হল ওটিটি প্লাটফর্ম। একথা এক বাক্যে স্বীকার করবেন যে কেউ। সম্প্রতি এই ওটিটি প্লাটফর্মেই ডেবিও করছেন হানি বাফনা। তার আসন্ন এই ওয়েব সিরিজের (Web Series) নাম ‘বোধন’ (Bodhon)।


এই সিরিজে তার সাথে অভিনয় করতে দেখা যাবে সন্দীপ্তা সেন (Sandipta Sen) এবং দিতিপ্রিয়া রায় এর মতো জনপ্রিয় অভিনেত্রীদের। পাশাপাশি এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চান্দ্রেয়ী  ঘোষ এবং কৌশিক রায়ের মতো অভিনেতা অভিনেত্রীদের। প্রসঙ্গত হানি বাফনা বাংলা সিরিয়ালে ঝরঝরে বাংলায় কথা বললেও আদতে এই অভিনেতার জন্ম কিন্তু কলকাতার এক মাড়োয়ারি জৈন পরিবারে।

Related Articles

Back to top button