বিনোদন

উমা ঝুমা এখন অতীত! এবার ঠাকুরপোদের দুপুরের ঘুম ওড়াতে আসছে ‘মৌ বৌদি’

হইচই- এর দুপুর ঠাকুরপো সিরিজের জনপ্রিয়তা তিন তিনটে সিজনের পরেও বিন্দুমাত্র কমেনি। উমা বৌদি, ঝুমা বৌদি আর ফুলওয়া বৌদির পর তাই এবার ঠাকুরপোদের দুপুরের ঘুম ওড়াতে হাজির হচ্ছেন মৌ-বৌদি। দীর্ঘ প্রতীক্ষার পর এবার হইচই-তে আসছে ‘দুপুর ঠাকুরপো’র চতুর্থ সিজন। বুধবার প্রকাশ্যে এলো সিরিজের ফার্স্ট লুক পোস্টার।

এতদিন পর্যন্ত তাবড় – তাবড় অভিনেত্রীরা বৌদির ভূমিকায় সকলের ঘাম ঝরিয়েছেন। প্রথমে স্বস্তিকা মুখার্জি, তারপর মোনালিসা, এবং সর্বশেষ ফ্লোরা সাইনির পর এবার নতুন বৌদি পেতে চলেছে ঠাকুরপো সমাজ। জানেন কে এই মৌ বৌদি?

ইতিমধ্যেই পোস্টারে সেই আঁচ পাওয়া গেছে। মৌ বৌদি হয়ে এবার পর্দা কাঁপাবেন টলিপাড়ার হট নায়িকা মনামী ঘোষ। টলিউড বা বলিউডের তাবড়-তাবড় অভিনেত্রীদের থেকেও মনামী ঘোষের (Monami Ghosh) জনপ্রিয়তা অনেকাংশে বেশি।

এক মিলিয়ন ফলোয়ার্স তার। ইউটিউবেও তার নিজস্ব চ্যানেলের সাবস্ক্রাইবার প্রায় ২৯০ হাজার। খুব বেশি ছবিতে কাজ করেননি মনামী। ছবির নায়িকা হিসেবেও তাকে দেখা যায়নি বিশেষ। কিন্তু টেলিভিশন থেকে শুরু করলেও সাফল্যের দৌড়ে যে তিনি লং রানের ঘোড়া তা আর বলার অপেক্ষা রাখেনা। তাই এবার দেখার মনামী এই চরিত্রে কতটা জমাতে পারেন।

পোস্টের ক্যাপশনে লেখা- ‘মৌ বৌদি আসছে খুব শিগগিরই, তোমরা রেডি তো?’ আর পোস্টারে জ্বলজ্বল করছে দুপুর ঠাকুরপোদের অ্যান্থম- ‘ও বৌদি… স্বপ্নের সুন্দরী!’ সূত্রের খবর আগামী ১৮ই জুন থেকে হইচই-তে স্ট্রিমিং শুরু হবে ‘মৌচাক’-এর।

Related Articles

Back to top button