ওয়েব সিরিজগসিপবিনোদনসিরিয়াল

‘বাড়িতে দেখাই যায় না! হইচই এর কন্টেন্ট তো পর্ন মনে হয়’, OTT নিয়ে বিস্ফোরক অভিষেক চ্যাটার্জী

একসময় মানুষ যাত্রা দেখে বিনোদনের সাধপূরণ করত, এরপর এল সিনেমা। বর্তমানে সিনেমা থেকে সিরিয়ালের পাশাপাশি অনলাইনেও বিনোদনের সাধপূরণ করা যায়। নিত্য নতুন অনলাইন প্লাটফর্ম (OTT Platform) তৈরী হয়েছে যেখানে ভিন্ন স্বাদের কনটেন্ট পাওয়া যায়। এমনই একটি জনপ্রিয় বাংলা কন্টেন্টের অনলাইন প্লাটফর্ম হল হইচই (Hoichoi)। এবার এই হইচই ওটিটি প্লাটফর্ম নিয়েই বিস্ফোরক মন্তব্য শোনা গেল টলিউড (Tollywood) অভিনেতা অভিষেক চ্যাটার্জী (Abhishek Chatterjee) এর মুখে।

শুধুমাত্র বাংলা বিনোদনের জন্যই হইচই তৈরী হয়েছিল। যেখানে পুরোনো থেকে এনতুন সিনেমার সম্ভার থেকে শুরু করে দুর্দান্ত গল্পের সমস্ত ওয়েব সিরিজ রয়েছে। কিন্তু হইচই এর মধ্যে যে সমস্ত হইচই অরিজিনালস (Hoichoi Originals) কনটেন্ট রয়েছে তার বেশিরভাগেই ভর্তি অ্যাডাল্ট দৃশ্য থেকে যৌনতা। এমনি দাবি করেন অভিনেতা অভিষেক।

Abhishek Chatterjee অভিষেক চ্যাটার্জী

তাঁর মতে, হইচই প্লাটফর্মে যে কন্টেন্ট রয়েছে তার বেশিভাগেই পর্ন কন্টেন্টে ভর্তি। তাই বাড়িতে পরিবারের সাথে বসে দেখাও যায় না হইচই। তবে কিছু ভালো কনটেন্ট কনসেপ্ট রয়েছে তাই মাঝে মধ্যে কাজের ফাঁকে বাড়ির বাইরে খুলে দেখেন হইচই। কিন্তু বেশির পর্ন কন্টেন্টে ভর্তি হওয়ায় বড় হতাশ অভিনেতা।

সম্প্রতিকালে টলিউড থেকে বলিউডের অভিনেতা অভিনেত্রীরা অনলাইন প্লাটফর্ম গুলিতে নাম লিখিয়েছেন। সিনেমার বদলে ওয়েব সিরিজের দুনিয়ায় অনেকেই জনপ্রিয়তাও পেয়েছেন ব্যাপক। এনকি  হলিউডের প্রথম সারির তারকাদেরকেও দেখা গিয়েছে ওটিটি প্লাটফর্মে। অভিনেতা অভিনেত্রীদের এমন করার সম্পর্কে জিজ্ঞাসা করা হলে জানান, তিনি সব ধরণের প্লাটফর্ম সম্পর্কেই জানেন। তবে সব শুধুমাত্র হইচই ফলো করেন নিয়মিত।

তবে দিন দিন পর্ন কন্টেন্টে ভরে যাওয়ায় বেশ হতাশ অভিনেতা। অভিষেকবাবুর সাথে অনেকেই একমত হয়েছেন। তবে সময়র সাথে সাথে একাধিক ওটিটি প্লাটফর্ম তৈরী হয়েছে। আর কমবেশি সবেতেই এই ধরণের অ্যাডাল্ট কনটেন্ট রয়েছে বলে জানিয়েছেন নেটিজেনদের অনেকেই। সেই সমস্ত কন্টেন্ট ভালো হলেও পরিবারের সাথে দেখা যায় না যেহেতু বেশ কিছু দৃশ্য পরিবারের সাথে দেখা যায় না।

Related Articles

Back to top button