বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ইংলিশ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গি! তুমুল নাচে মাতল ‘পটল কুমার’, হিয়ার নাচের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

টেলিভিশনের পর্দার অভিনেত্রীদের নিয়ে নেটিজেনদের মধ্যে সর্বদাই চর্চা লেগে রয়েছে। এমনই একজন টেলি অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)। খুব ছোটবেলা থেকেই অভিনয়ের সাথে যুক্ত হিয়া, একসময় পটল কুমার গানওয়ালা (Potol Kumar Gaanwala) সিরিয়ালের জেরে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল হিয়া। সেই থেকে আজও তাঁকে মনে রেখেছে বাঙালি দর্শকেরা। এরপর অবশ্য একাধিক সিরিয়ালে এমনকি সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে।

বর্তমানে আর ছোট নেই অভিনেত্রী, সময়ের সাথে বড় হয়ে সোশ্যাল মিডিয়াতে এখন বেশ  জনপ্রিয় সে। ইতিমধ্যেই ১ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে, দিন দিন বেড়েই চলেছে অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা। এই বিপুল পরিমাণ ভক্তদের জন্য প্রতিনিয়ত ছবি থেকে রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। মাঝে মধ্যেই দেখা মেলে ট্রেন্ডিং গান থেকে শুরু করে নানান ইংলিশ গানে নাচের ভিডিও।

সম্প্রতি আবারও একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে ইংলিশ গানের ম্যাশআপ ব্যাকগ্রাউন্ডে নাচতে দেখা যাচ্ছে তাকে। গানের বিটের সাথে শরীর দুলিয়ে দুর্দান্ত নাচ দেখিয়েছেন অভিনেত্রী। বাড়ির ছাদে নাচের এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করতেই তাতে হাজারো লাইক পরে গিয়েছে। সাথে নেটিজেনদের প্রশংসা তো রয়েছেই।

potolkumar actress hiya dancing

এছাড়াও অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই দেখা যাবে কিছুদিন আগেই আরও একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন তিনি। যেখানে শুরুতেই দেখা যাচ্ছে বাড়িয়াতে পড়তে বসেছে হিয়া। তবে আশপাশে কোথাও একটা গান চলছে। আর পড়তে বসে ‘বোলে চুড়িয়া বোলে কঙ্গনা’ গানে ঘাড় নিজে থেকেই দুলে উঠছে। সাথে ভিডিওতে লেখা রয়েছে, ‘যখন সোসাইটিতে বিয়ে থাকে আর কাল তোমার পরীক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey 🖤 (@hiia__dey__official)

হিয়ার এই ভিডিও দেখে অনেকেই নিজেদের সাথে হওয়া ঘটনার মিল খুঁজে পেয়েছেন। আর এই ঘটনার সাথে অনেকেই নিজেদের বাস্তবের মিল পেয়েছেন। সেটা কমেন্ট করেও জানিয়েছে নিচে। বর্তমানে ফেলনা সিরিয়াল শেষ হওয়া যাওয়ায় টিভির পর্দায় দেখা যাচ্ছে না অভিনেত্রীকে তবে আগামী দিনে হয়তো আবারও কোনো ছবিতে বা সিরিয়ালে দেখা যাবে তাকে।

Related Articles

Back to top button