বিনোদন

কোয়েল পুরো জয়ললিতার মতো, মুখ্যমন্ত্রী হিসেবে ওকে দেখতে চাই! অভিনেত্রীকে নিয়ে আশাবাদী হিরণ

টলিউডের প্রথমসারির অভিনেত্রীদেরদের মধ্যে এক নম্বরেই নাম থাকে কোয়েল মল্লিকের (Koel Mallick)। বর্তমানে অভিনেত্রীর পাশাপাশিও তার আরেকটি পরিচয় আছে,তিনি একজন মা এবং নিসপাল সিং-য়ের স্ত্রী, ঘর এবং বাহির উভয়ই শক্ত হাতে সামলে চলেছেন কোয়েল। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সর্বত্রই কোয়েলের নাম দেখা যাচ্ছে। কারণ? কারণ ৪০ এ পা দিলেন অভিনেত্রী। অবশ্য কোয়েলকে দেখে কিন্তু এটা বোঝা একেবারেই অসম্ভব যে ৪০ বছর বয়স হয়ে গিয়েছে তার। আজও চেহারার জেল্লা কিন্তু একই রয়ে গিয়েছে।

অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছায় ভরে গিয়েছে নেটপাড়া। লক্ষ লক্ষ অনুগামীরা যেমন সোশ্যাল মিডিয়াতে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তেমনি ইন্ডাস্ট্রির সহতারকারা যেমন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চ্যাটার্জী, ঋতাভরী সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

এদিন সহ- অভিনেত্রী তথা বন্ধু কোয়েলকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে কলম ধরেছিলেন হিরণ। একটি বেসরকারি সংবাদ মাধ্যমে, কোয়েল প্রসঙ্গে হিরণ জানান, কোয়েলের সাথে মোট ৪ টে ছবিতে অভিনয় করেছেন তিনি। কোয়েল বরাবরই তার চেয়ে ইন্ডাস্ট্রির সম্পর্কে বেশি বুঝত, এবং অভিনয়েও তিনি এসেছেন হিরণের অনেক আগেই।

তাই কোয়েল অভিনেতাকে অনেক কিছুই শিখিয়েছেন বলে জানান হিরণ, পাশাপাশি লাইভ শো-এরও অনেক কিছুই তার কোয়েলের থেকেই শেখা। এছাড়াও, দক্ষিণী রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী জয় ললিতার সঙ্গে তুলনা করে হিরণ জানান, কোয়েলকে মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চান তিনি। হিরণ চট্টোপাধ্যায়ের এই লেখনীতে, কোয়েলকে নিয়ে ভূয়সী প্রশংসা করতে দেখা গিয়েছে তাকে। তবে একথাও জানিয়ে রাখা দরকার, এর আগেও বহুবার কোয়েলের কাছে রাজনীতিতে যোগ দেওয়ার সুযোগ এলেও, তিনি যোগ দেননি এবং স্পষ্ট জানিয়েছেন রাজনীতিতে তিনি বিন্দুমাত্র আগ্রহী নন।

Related Articles

Back to top button