বিনোদনসিরিয়াল

দিনের পর দিন TRP কমায় বন্ধের মুখে এই সিরিয়াল! এবার বড় সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ

সিরিয়াল দেখেন অথচ মিঠাইকে চেনেন না এমন দর্শকের সংখ্যা প্রায় নেই বললেই চলে।  দিনে দিনে দর্শকমহলেও  বাড়ছে এই সিরিয়ালের জনপ্রিয়তা,সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে ভক্তদের সংখ্যাও। একটা সময় টানা ৫১ সপ্তাহ বেঙ্গল টপার-এর মুকুট নিজেদের দখল রেখে একেবারে অপ্রতিরোধ্য হয়ে উঠেছে এই সিরিয়াল। কিন্তু জীবনে তো চড়াই,উৎরাই আসেই। মিঠাই (Mithai) সিরিয়ালের ক্ষেত্রেও তাই।

ইদানিং টিআরপিতে একেবারে শীর্ষস্থান তো দূরে থাক প্রথম পাঁচেও জায়গা হচ্ছে না মিঠাইরানির। বিগত বেশ কিছুদিন ধরে স্টার জলসার গাঁটছাড়া আর ধূলোকনা এই দুই সিরিয়ালই কড়া টক্কর দিচ্ছে মিঠাইরানীকে। যার  ফলে টিআরপিতে কিছুতেই এঁটে উঠতে পারছে না মিঠাইরানির মোদক পরিবার। চলতি সপ্তাহেই টিআরপি (TRP)-তে বড়সড় ধাক্কা খেয়ে একেবারে পাঁচ নম্বরে এসে ছিটকে পড়েছিল এই সিরিয়াল।

30th June Bengali Serial TRP Dhulokona first gatchora second mithai third see top ten serial list

তবে দর্শকদের ফেরাতে সিরিয়ালের নির্মাতারা কিন্তু চেষ্টার কোনো ত্রুটি রাখছেন না। সিড-মিঠাইয়ের রোমান্স তো আছেই পাশাপাশি সিরিয়ালে এসেছে নিত্য-নতুন মোচড়। ইতিমধ্যেই মিঠাই আর হল্লা পার্টির দুর্দান্ত প্ল্যানিংয়ে বিয়ে হয়েগিয়েছে  বাড়ির বড়বাবু সমরেশ আর অনুরাধা ম্যামের। যার ফলে নতুন করে শাশুড়ি পেয়েছে মিঠাই। কিন্তু কাজ হচ্ছে না কিছুতেই। কোন  ভাবেই টিআরপিতে ভালো রেজাল্ট করতে পারছে না মিঠাই রানী।

আর এখনকার দিনে টি আর পি-ই হল সব সিরিয়ালের শেষ কথা। তাই এবার আশঙ্কাই সত্যি হতে চলেছে। বড় সিদ্ধান্ত নিতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ। বন্ধ হয়ে যাচ্ছে মিঠাই, সম্প্রতি কানে আসছে এমনই খবর। আর এই খবর কিন্তু কোনো ভাবেই মিথ্যে নয়।  তবে এর মধ্যেও রয়েছে একটি টুইস্ট। আসলে মিঠাই তো এখন শুধু বাংলাতেই নয় সম্প্রচারিত হচ্ছে হিন্দিতেও।

তাই বাংলার মিঠাই ভক্তদের চিন্তার কোনো কারণ নেই। কারণ মিঠাই সিরিয়াল বন্ধ (Air Off) হয়ে যাচ্ছে ঠিকই কিন্তু তা বাংলায় নয়। বন্ধ হচ্ছে হিন্দি টেলিভিশনের পর্দায়। আসলে বাংলা জুড়ে মিঠাইরানির জয়জয়কার হলেও হিন্দিতে অতটাও  ছাপ ফেলতে পারেনি এই সিরিয়াল। তাই দিনের পর দিন কম টিআরপির কারণেই বন্ধ করে দেওয়া হচ্ছে সেই সিরিয়াল।  জানা যাচ্ছে চলতি মাসেই শুটিং শেষ করে দেওয়া হচ্ছে এই সিরিয়ালের।

Related Articles

Back to top button