ছবিবিনোদন

ফাইভে পড়ার বয়সেই গৃহবধূ থেকে মা! অসাধারণ অভিনয়ে দর্শকদের মন জিতেছেন এই ৭ টেলি অভিনেত্রী

বিনোদন দুনিয়ার সঙ্গে জড়িত কোনও অভিনেতা কিংবা অভিনেত্রীর নাম শুনলেই প্রথমে আমাদের মাথায় তাঁদের অভিনয় করা চরিত্রগুলির কথাই আসে। পর্দার চরিত্র দিয়েই বিচার করা হয় তাঁদের। তবে শিল্পীদের রিল এবং রিয়েল লাইফের মধ্যে থাকে বিস্তর ফারাক। আজকের এই বিশেষ প্রতিবেদনে এমনই ৭ টেলি অভিনেত্রীর (Hindi television actress) নাম তুলে ধরব যারা স্কুলে পড়ার বয়সে গৃহবধূর চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছেন।

হিনা খান (Hina Khan)- ‘ইয়ে রিশ্তা ক্যায়া কেহলাতা’র অক্ষরার নাম তালিকার শীর্ষে রয়েছে। এই ধারাবাহিকে অভিনয় করে রাতারাতি দর্শকদের ড্রয়িংরুমের অংশ হয়ে গিয়েছিলেন হিনা। জানা গিয়েছে, হিনা যখন অভিনয় দুনিয়ায় পা রাখেন তখন তাঁর বয়স ছিল মাত্র ১৮। অথচ কেরিয়ারের শুরুতেই একজন বৌয়ের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছিলেন তিনি।

Hina Khan in Yeh Rishta Kya Kehlata Hai

অভিকা গোর (Avika Gor)- ‘বালিকা বধূ’ ধারাবাহিকের পুঁচকে আনন্দির কথা নিশ্চয়ই মনে আছে? ছোটবেলায় বিয়ে করে শ্বশুরবাড়িতে গিয়ে উঠেছিল সে। জানিয়ে রাখি, সেই সময় অভিকার বয়স ছিল মাত্র ৯ বছর।

Avika Gor in Balika Vadhu

প্রত্যুষা ব্যানার্জি (Pratyusha Banerjee)- ‘বালিকা বধূ’ ধারাবাহিকেই বড় আনন্দির চরিত্রে দেখা গিয়েছিল বাঙালি অভিনেত্রী প্রত্যুষাকে। এখন আর তিনি আমাদের মধ্যে নেই। জানিয়ে রাখি, প্রত্যুষা যখন ‘বালিকা বধূ’তে  গৃহবধূর চরিত্রে অভিনয় করছিলেন, সেই সময় তাঁর বয়স ছিল মাত্র ১৮।

Pratyusha Banerjee in Balika Vadhu

কাঞ্চি সিং (Kanchi Singh)- হিন্দি টেলিভিশন দুনিয়ার একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন কাঞ্চি। তৈরি করেছেন নিজের পরিচিতি। এই অভিনেত্রীই যখন ‘অউর প্যায়ার হো গয়া’ ধারাবাহিকে অবনীর চরিত্রে অভিনয় করেছিলেন তখন তাঁর বয়স ছিল মাত্র ১৬।

Kanchi Singh in Aur Pyaar Ho Gaya

ক্রিস্টাল ডি’সুজা (Krystle D’Souza)- ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যায়’ ধারাবাহিক খ্যাত ক্রিস্টালের নামও এই তালিকায় রয়েছে। এই সিরিয়ালে নিয়া শর্মার দিদির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। পরে গৃহবধূর চরিত্রও ফুটিয়ে তুলেছিলেন ক্রিস্টাল। জানিয়ে রাখি, সেই সময় অভিনেত্রীর বয়স ছিল মাত্র ২০।

Krystle D'Souza in Ek Hazaaron Mein Meri Behna Hai

মহিমা মাকওয়ানা (Mahima Makwana)- টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘সপনে সুহানে লড়কপনকে’র রচনার কথা নিশ্চয়ই মনে আছে? বোকা-সোকা এক মেয়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন রচনা। ধারাবাহিকে সেই সময় মহিমার বয়স ১৮ দেখানো হলেও, জানিয়ে রাখি অভিনেত্রীর আসল বয়স ছিল মাত্র ১২।

Mahima Makwana in Sapne Suhane Ladakpan Ke

শিবশক্তি সচদেব (Shivshakti Sachdev)- হিন্দি টেলিভিশন দুনিয়ার বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন শিবশক্তি। তাঁর ‘সবকি লাডলি বেবো’ ধারাবাহিক তো এখনও দর্শকদের মনে গেঁথে রয়েছে।

Shivshakti Sachdev in Sabki Ladli Bebo

এই ধারাবাহিকে একজন বিবাহিত মহিলার চরিত্রে দেখা গিয়েছিল শিবশক্তিকে। অথচ সেই সময় অভিনেত্রীর বয়স ছিল মাত্র ১৯ বছর।

Related Articles

Back to top button