বিনোদন

সৌগুন প্রেমে মজবে গোটা দেশ! এবার হিন্দিতে ‘খড়কুটো’ নিয়ে আসছে মনন-ইয়েশা, রইল ট্রেলার

বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘খড়কুটো'(Khorkuto)। দর্শকমহলে এই সিরিয়ালের নিত্যনতুন আপডেট নিয়ে বরাবরই উত্তজনা থাকে তুঙ্গে। তাই এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না।

শ্বাশুড়ি -বৌমার কূটকচালি নয় এই সিরিয়ালের অন্যতম রসদ হল যৌথ পারিবার। যা আজকের দিনে বাঙালি বাড়িতে প্রায় বিলুপ্তির পথে। এই সিরিয়ালের নায়ক নায়িকা গুনগুন-সৌজন্য (Gungun-Soujanyo) ছাড়াও এই সিরিয়ালে থাকা একাধিক পজিটিভ চরিত্রের হাসি-ঠাট্টাও দারুন উপভোগ করেন দর্শকরা। আর সেই কারণেই এই সিরিয়ালে দর্শকদের পছন্দের চরিত্র রয়েছে একাধিক।

সৌজন্য গুনগুনের এই প্রেমের রসায়নে মশগুল গোটা টলিপাড়াই। আগেই জানা গিয়েছিল বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক পসার জমাতে চলেছে বলিউডেও। মোহর, শ্রীময়ীর পর এবার হিন্দি ভাষাভাষীদের জন্যেও আসতে চলেছে খড়কুটোর রিমেক। ধারাবাহিকের লেখক শৈবাল ব্যানার্জী (Saibal Banerjee) আর লীনা গাঙ্গুলী (Leena Ganguly) ‘খড়কুটো’ ধারাবাহিকের হিন্দি ভার্সান তৈরি করবেন বলে আগেই ঘোষণা করেছিলেন।

এবার সেই অপেক্ষা শেষ করে প্রকাশ্যে এলো হিন্দি ‘খড়কুটোর’ প্রোমো। এই ধারাবাহিকে সৌজন্যের ভূমিকায় দেখা মিলবে মনন যোশীর আর গুনগুন ইয়েশা রুঘানি। ‘খড়কুটো’ হয়ে যাবে ‘কভি কভি ইত্তেফাক সে’। প্রথম ঝলকেই যদিও দর্শকদের প্রত্যাশা বেশ বেড়ে গিয়েছে।

Related Articles

Back to top button