ছবিভাইরাল

বছরের শুরুতেই সমুদ্রতটে বিকিনি পরে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী হিনা খান, ঝড়ের গতিতে ভাইরাল ছবি

হিনা খান (Hina Khan) ভারতীয় টেলিভিশনের দৌলতে বেশ জনপ্রিয় অভিনেত্রী। হিন্দি সিরিয়ালে দুর্দান্ত অভিনয়ের ফলে দর্শকদের মনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। ‘ইয়ে রিশতা ক্যা কেহলাতা হ্যায়’, ‘সাথ নিভানা সাথিয়া’, ‘নাগিন’ ইত্যাদি সিরিয়ালে দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী। এছাড়া ২০০৬ সালে জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’ এ প্রতিযোগী হিসাবে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। এছাড়াও নিজের বোল্ড ছবির জন্য বিখ্যাত অভিনেত্রী।

Hina Khan হিনা খান

তবে সিরিয়ালের এই অভিনেত্রীই কিন্তু সোশ্যাল লাইফে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়াতে বিপুল সংখ্যক অনুগামী রয়েছে অভিনেত্রীর। আর থাকবে নাই বা কেন, অভিনেত্রীর এক সে এক বোল্ড ছবি দেখে নিজেদের সামলাতে কি আর পারে অনুগামীরা। কখনো ক্লাসিক পোশাকে তো কখনো বোম্ব ফিগারে বোল্ড লুকস নিয়ে সোশ্যাল মিডিয়াতে হাজির হন অভিনেত্রী। প্রায়শই নিজের ছবি শেয়ার করে ভক্তদের নিজের রূপের জাদুতে বশীভূত করে রাখেন অভিনেত্রী হিনা খান।

Hina Khan হিনা খান

সম্প্রতি ২০২০ শেষ হয়ে নতুন বছর পড়েছে। আর নতুন বছরে কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী হিনা খান। এই ছবি দেখে রীতিমত উষ্ণতা বেড়ে গিয়েছে  নেটপাড়ায়।

Hina Khan হিনা খান

বছরের শুরুতেই সমুদ্রের ধরে বিকিনি পরা ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখে ঘুম উড়েছে লক্ষ লক্ষ পুরুষ অনুগামীদের।

Hina Khan হিনা খান

ছবিগুলিতে ভায়োলেট কালারের বিকিনিতে দেখা যাচ্ছে অভিনেত্রী হিনা খানকে। কখনো সুমুদ্রের নীল জলরাশির দিকে বিচের ওপর দিয়ে হেটে যাচ্ছেন।

Hina Khan হিনা খান

তো কখনো আবার সমুদ্রের বিচেই বিকিনি পরে শুয়ে আছে লাস্যময়ী অভিনেত্রী। বিকিনির সাথে রয়েছে একটি ওড়না যেটা হাওয়াই উড়িয়ে অভিনেত্রী বোঝানোর চেষ্টা করেছেন যে তিনি এই নতুন বছরকে স্বাগতম জানাচ্ছেন।

Related Articles

Back to top button