গসিপবিনোদনসিনেমা

এক নারীতে হয় না, বিয়ের ২২ বছর পরেও পরকীয়া! স্ত্রী সন্তান ফেলে প্রেমিকাকে বিয়ে করেছেন হিমেশ রেশমিয়া

বলিউডের বিখ্যাত গায়ক হিমেশ রেশমিয়া (Himesh Reshmmiya)। নিজের গানের জেরে একসময় লক্ষ লক্ষ শ্রোতাদের মনে বিরাজ করতে শুরু করেন তিনি। তবে শুধু গান নয় গানের পাশাপাশি অভিনয়টাও বেশ ভালোই পারেন তিনি। বলিউডের একাধিক ছবিতে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে বি টাউনের আর পাঁচজন তারকাদের মত হিমেশের জীবনেও রয়েছে একাধিক সম্পর্কে জড়ানোর দাগ।

১৯৯৫ সালেই কোমল রেশমিয়ার (Komal Reshmmiya) সাথে বিয়ে করেছিলেন হিমেশ। কিন্তু দীর্ঘ ২২ বছরের বিবাহিত জীবনের পর তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এত দীর্ঘ একটা সম্পর্ক ভেঙে যাওয়া সেই সময় অনেককেই চমকে দিয়েছিল। তবে বিচ্ছেদের বহুবছর পর এক সাক্ষাৎকারে কোমল স্পষ্ট জানিয়ে দেন কেন বিচ্ছেদ হয়েছিল তাদের।

Himesh Reshammiya

কোমলকে ২০১৭ সালে ডিভোর্স দিয়েছিলেন হিমেশ। এরপর ২০১৮ সালেই সোনিয়া কাপুরকে (Sonia Kapoor) বিয়ে করেন। স্বাভাবিকভাবেই সকলে ভেবেছিল যে সোনিয়ার জন্যই এই বিচ্ছেদ হয়েছে। তবে বিচ্ছেদের আসল কারণ কোমল নিজেই একটি সাক্ষাৎকারে স্পষ্ট করে দিয়েছিলেন। তিনি জানান যে কোনো বাহ্যিক সম্পর্কের কারণে নয় বরং যৌথভাবেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা দুজনে।

হিমেশের প্রথম স্ত্রী জানান, আমাদের মধ্যে কোনো রকমের ঝামেলা হয়নি বরং আমরা একেঅপরকে সন্মান করি। তাই যৌথভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেও শ্রদ্ধা ঠিকই থাকবে। অন্য কারোর জন্য ডিভোর্স হয়নি, সোনিয়ার জন্য তো নয়ই। তাছাড়া সোনিয়াকে হিমেশের ছেলেও নাকি পরিবারে একজনই মনে করে।

এই প্রসঙ্গে হিমেশ জানিয়েছিলেন, আমরা আলাদা হয়েছি ঠিকই তবে আমাদের কোনো মনোমালিন্য বা ঝামেলা নেই। আমরা একটা পরিবারের মত ছিলাম ও ভবিষ্যতেও থাকব। তবে দুজনে যৌথভাবে বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানালেও ২০০৬ সাল থেকেই সোনিয়ার সাথে হিমেশের ঘনিষ্ঠতার খবর মিলেছিল বি টাউনে।

এমনকি দুজনে লিভ ইন এ থাকতে পর্যন্ত শুরু করেছিলেন এমনটাই জানা যায়। একসাথে ছুটি কাটানো থেকে সোনিয়ার সমস্ত খরচ হিমেশ নিজেই বহন করতেন। তবে যায় হোক না কেন ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর কিছুদিনের বিরতির পরেই ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সোনিয়া ও হিমেশ।

Related Articles

Back to top button