বিনোদনসিনেমা

আমরা সানি লিওনিকে সেলিব্রেট করেছি, শিল্পার সমর্থনে মুখ খুললেন নেহা কক্করের প্রাক্তন প্রেমিক

পর্ণ কান্ডে (Porn case) গত ১৯ জুলাই গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)।তারপর থেকেই জেলে রয়েছেন রাজ। তবে বিগত কদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নানান ব্যঙ্গ বিদ্রুপের মুখেও পড়তে হচ্ছে তাঁর স্ত্রী এবং সন্তানদের। অভিনেত্রীর ব্যাক্তিগত জীবন এখন আলোচনার ঝড় তুলছে চায়ের টেবিলে। শিল্পা অভিযোগ করেন তাঁর মুখে জোর করে কথা বসিয়েও প্রচার করা হচ্ছে।

শিল্পার এই দুর্দিনে হাতে গোনা কয়েকজন সেলিব্রিটি শিল্পার সমর্থনে মুখ খুলেছেন। তাঁদের মধ্যে রয়েছেন পরিচালক হংশল মেহতা ও অভিনেত্রী রিচা চাড্ডা। তবে বেশিরভাগই কুলুপ এঁটেছেন মুখে। এ বার শিল্পার হয়ে মুখ খুলেছেন অভিনেতা তথা নেহা কক্করের প্রাক্তন প্রেমিক হিমাংশ কোহালি (Himansh Kohli)। হিমাংশের কথায়, ‘ইণ্ডাস্ট্রি নিরাপদ, তা সবাই জন্যই উন্মুক্ত। আমরা সানি লিওনিকে শুধু গ্রহণ করেছি তা নয়, তাঁকে সেলিব্রেটও করেছি।’

সেই সাথে তাঁর আরও সংযোজন আমি জানি না এই গোটা ঘটনার নেপথ্যে কী রয়েছে, তবে শিল্পার মতো এমন একজন খ্যাতনামা শিল্পী যিনি সর্বক্ষেত্রে এত দিন ভালবাসা পেয়ে এসেছেন তাঁকে ছোট করা ঠিক নয়। আশা করছি পরিবার এই অস্থির সময় দ্রুত কাটিয়ে উঠবে।’এছাড়াও ওয়েব সিরিজে ব্যবহৃত বোল্ড সিন নিয়েও হিমাংশ বলেছেন, “বোল্ড সিন বলা ঠিক নয়। বাস্তবকেই তুলে ধরা হচ্ছে। আমার মতে ওই সব দৃশ্য আসলে আর্ট পিস।” তবে সেইসাথে হিমাংশ জানিয়েছেন ট্রেলার-টিজারের কভার ইমেজ হিসেব ওই ঘনিষ্ঠ দৃশ্য ব্যবহার তিনি সমর্থন করেন না।

উল্লেখ্য সোমবারই ইনস্টাগ্রামে একটি দীর্ঘ বিবৃতি দিয়ে শিল্পা তাঁর স্বামীর গ্রেফতারি প্রসঙ্গে মুখ খুলেছিলেন। তিনি লিখেছিলেন, “হ্যাঁ, বিগত বেশ কিছু দিন আমাদের জন্য বেশ চ্যালেঞ্জের ছিল। অনেক গুঞ্জন, অনেক অভিযোগের পাহাড় পেরতে হয়েছে আমাদের। মিডিয়া ও আমাদের তথাকথিত শুভাকাঙ্ক্ষীদের থেকে অনেক অনভিপ্রেত ঘটনার মুখোমুখি হতে হয়েছে আমাদের। অনেক ট্রোলিং… অনেক প্রশ্ন… শুধু আমাকে নয়, আমার পরিবারকেও যেতে হয়েছে এর মধ্যে দিয়ে।”

সেইসাথে এর পরেই তিনি বড় বড় অক্ষরে তিনি লিখেছিলেন, ‘আমি এখনও কোনও বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করিনি। করবও না। কারণ এই মামলাটি আদালতে বিচারাধীন, তাই দয়া করে আমার নামে মিথ্যা কোনও বিবৃতি রটাবেন না।’ শিল্পার কাতর আর্তি ‘আমি অত্যন্ত বিনয়ের সঙ্গে মা হিসাবে আবেদন জানাচ্ছি, আমাদের গোপনীয়তার একটু খেয়াল রাখুন, অন্তত আমার দুই সন্তানের জন্য। দয়া করে কোনও অর্ধ-সত্য তথ্য ছড়িয়ে দেবেন না।’

Related Articles

Back to top button